whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

TVS Fiero 125: মার্কেট কাঁপাতে আসছে TVS-এর নতুন বাইক, যেমন মাইলেজ তেমনই ফিচার

TVS Fiero 125: শুধু ভারত নয় দেশের বাইরে প্রবল জনপ্রিয় টু হুইলার ব্র্যান্ড TVS Motor. আর এর অন্যতম কারণ, TVS তার বাইকে যেমন আপডেটেড ডিজাইন রাখে তেমন দাম রাখে সাশ্রয়ী…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

TVS Fiero 125: শুধু ভারত নয় দেশের বাইরে প্রবল জনপ্রিয় টু হুইলার ব্র্যান্ড TVS Motor. আর এর অন্যতম কারণ, TVS তার বাইকে যেমন আপডেটেড ডিজাইন রাখে তেমন দাম রাখে সাশ্রয়ী মূল্যে। কোম্পানির ঝুলিতে বর্তমানে রয়েছে একাধিক মোটরসাইকেল ও স্কুটার। বর্তমানে তার সাথে যুক্ত হয়েছে ইলেকট্রিক স্কুটারও। অর্থাৎ আপনার যেরকম চাহিদা সেই চাহিদায় পূরণ করবে এই সংস্থা।

whatsapp logo
Advertisements

আর সম্প্রতি নিজেদের বাইক সেগমেন্টকে আরো বিস্তৃত করতে প্রস্তুত সংস্থাটি। জানা যাচ্ছে টু হুইলার প্রস্তুতকারক এই সংস্থা তার 125 সিসি সেগমেন্টে একটি নতুন বাইক লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ‌ বাইকটিতে কি থাকতে চলেছে! চলুন বাইক সম্পর্কে জানতে পড়ুন বিস্তারিত।

Advertisements

TVS Fiero 125: Engine

অনুমান করা হচ্ছে এই নতুন বাইকের নাম হবে TVS Fiero 125. আসলে এই নামে ট্রেডমার্ক লক্ষ্য করা গেছে তবে এই বিষয়ে কোম্পানির পক্ষ থেকে আনুষ্ঠানিক তথ্য সামনে আসেনি। বিভিন্ন মিডিয়া রিপোর্ট থেকে যে তথ্য পাওয়া যাচ্ছে সেই অনুযায়ী এই বাইকে দেওয়া হবে 125CC BS6 ইঞ্জিন। নিরাপত্তার বিষয়েও বাইকে উন্নত ফিচার দেওয়া থাকবে।

আরও পড়ুন: তেল, চার্জ কিছুই লাগবে না! ১০ লাখের কমে এই গাড়িগুলো ইতিহাস গড়বে

TVS Fiero 125: High Mileage & Performance

নিরাপত্তার বিষয়ে এতে ডিস্ক ব্রেক ও ড্রাম ব্রেক থাকবে। এছাড়াও অন্যান্য বৈশিষ্ট্য বলতে অ্যান্টিব্রেকিং সিস্টেম, টিউবলেস টায়ার, কুলড ইঞ্জিন লক্ষ্য করা যাবে। বাইকের মাইলেজ সম্পর্কে সেভাবে তথ্য পাওয়া যায়নি তবে আশা করা হচ্ছে বাইকটি 60kmpl বা তার বেশি মাইলেজ দেবে।

আরও পড়ুন: টেনশনের দিন শেষ! সবার প্রিয় Hero Splendor দেবে 240 কিমি মাইলেজ

TVS Fiero 125: Price

এন্ট্রি লেভেলের দাম এই আসছে এই বাইকটি। আশা করা হচ্ছে বাইকের প্রারম্ভিক মূল্য রাখা হবে 80,000 টাকা। বর্তমানে একটি ভেরিয়েন্ট ভারতে চালু হবে। খবর অনুযায়ী বাইকটি ডুয়াল কালার টোনে পাওয়া যাবে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE