whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Passion XTec: এক লিটার তেলে ৬৮ কিলোমিটার, Passion XTec-এর ফিচার দেখে কুপোকাত Honda

Hero Passion XTec: এই প্রজন্ম এমন বাইক চাই যা প্রযুক্তিগতভাবে উন্নত, লুকের দিকেও স্টাইলিশ, সঙ্গে ভালো মাইলেজ দেয়। আর নতুন প্রজন্মের এই চাহিদায় পূরণ করেছে Hero. বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Passion XTec: এই প্রজন্ম এমন বাইক চাই যা প্রযুক্তিগতভাবে উন্নত, লুকের দিকেও স্টাইলিশ, সঙ্গে ভালো মাইলেজ দেয়। আর নতুন প্রজন্মের এই চাহিদায় পূরণ করেছে Hero. বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার নির্মাতা Hero Motocorp তার নতুন প্যাশন XTec লঞ্চ করেছে। বিশেষভাবে যুবকদের জন্য ডিজাইন করা, পারফরম্যান্স ভিত্তিক বৈশিষ্ট্য, নিরাপত্তায় পরিপূর্ণ এই বাইক চালককে দেবে দারুন রাইডিং অভিজ্ঞতা।

whatsapp logo
Advertisements

Hero Passion XTec এখন সারা দেশে Hero Motocorp ডিলারশিপে বিক্রির জন্য উপলব্ধ। মোট চারটি ভ্যারিয়েন্টে আসবে এই বাইক। এখনো পর্যন্ত দুটি ভ্যারিয়েন্টে আসা এই বাইকে রয়েছে নজরকাড়া বৈশিষ্ট্য যা এই প্রজন্মের প্রয়োজন। চলুন দেখে নেওয়া যাক কি রয়েছে এই বাইকে যা একে করে তুলেছে অনন্য।

Advertisements

Hero Passion XTec: Engine

সূত্র মতে এই নতুন মোটরসাইকেলের মডেলটি বিদ্যমান প্যাশন সিরিজের মোটরসাইকেল থেকে আলাদা হতে পারে। এর চেহারা থাকতে পারে স্পোর্টস বাইকের মত। হিরো মোটরসাইকেলের সাধারণত 100-125সিসি ইঞ্জিন দেখা যায় সেখানে এই মোটরসাইকেলে 135cc ইঞ্জিন থাকতে পারে।

আরও পড়ুন: 400 কিমি মাইলেজ সহ অবিশ্বাস্য ফিচার্স, ‘টাটা ন্যানোর’ বাজার ধংস করল Ola-র ইলেকট্রিক গাড়ি!

Hero Passion XTec: Price & Specification

বৈশিষ্ট্যের দিক থেকে মোটরসাইকেলে বিভিন্ন নতুন সংযোজন নিয়ে আসতে পারে। এর মধ্যে থাকবে মোবাইল কানেক্টিভিটি, মোবাইল চার্জিং, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, লো ফুয়েল ইন্ডিকেটার।আশা করা হচ্ছে এই মোটরসাইকেলটি 75000 টাকা মূল্যে লঞ্চ করা হবে। বলাবাহুল্য এই বাইক হিরোর জনপ্রিয় XTec পোর্টফোলিওকে শক্তিশালী করবে।

আরও পড়ুন: চোখ ধাঁধানো ফিচার সহ দুর্দান্ত মাইলেজ, বাইকের দামে কিনুন দেশের সবচেয়ে সস্তা EV

প্রসঙ্গত Hero Passion XTEC বর্তমানে দুটি ভেরিয়েন্টে উপলদ্ধ। ইঞ্জিনের কথা বললে এটি 113.2 সিসি ইঞ্জিন দিয়ে সজ্জিত। এই ইঞ্জিনটি 9bhp শক্তি ও 9.89Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনের সাথে যুক্ত রয়েছে 4Speed গিয়ার বক্স। আর সব থেকে আকর্ষণীয় এর মাইলেজ। 56.5 Kmpl মাইলেজ পাওয়া যায় এই গাড়িতে। Hero Passion XTEC এর ড্রাম ভেরিয়েন্ট এর দাম 74,590 ও ডিস্ক ভেরিয়েন্টের দাম 78,990 টাকা।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE