whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

২ লাখের মধ্যে মার্কেট কাঁপাচ্ছে Bajaj Pulsar N250, বাইকটির এই ফিচার পাগল করে তুলেছে

Bajaj Pulsar N250: একেই সব জিনিসের দাম আকাশছোঁয়া তার মাঝে প্রতিদিনের বাইকের মাইলেজ যদি ভালো না হয় তাহলে তো একসার! বর্তমানে অফিস যাতায়াতের জন্য ও টুকটাক ঘুরার জন্য সকলের পছন্দ…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Bajaj Pulsar N250: একেই সব জিনিসের দাম আকাশছোঁয়া তার মাঝে প্রতিদিনের বাইকের মাইলেজ যদি ভালো না হয় তাহলে তো একসার! বর্তমানে অফিস যাতায়াতের জন্য ও টুকটাক ঘুরার জন্য সকলের পছন্দ একটা বাইক। আর তাই সকলে খোঁজ করেন ভালো মাইলেজ সম্পন্ন গাড়ির। যেখানে প্রয়োজনও মিটবে, পকেটেও চাপ পড়বে না আবার শখও মিটবে।

whatsapp logo
Advertisements

গ্রাহকদের এই চিন্তারই অবসান ঘটিয়েছে আসছে Bajaj. এর প্রত্যেকটি মডেলই রাখা হয়েছে মধ্যবিত্তের সাধ্যের মধ্যে। আর এবার আরো এক চমক। চলতি বছর সংস্থা লঞ্চ করেছে নতুন Bajaj Pulsar N250. বৈশিষ্ট্য এবং ডিজাইনের দিক থেকে মোটরসাইকেলটি উল্লেখযোগ্য আপডেট পেয়েছে। চলুন বাইকটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

Bajaj Pulsar N250

Engine: এতে দেওয়া হয়েছে একটি 249.07সিসি একক সিলিন্ডার যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 24.5Ps ও টর্কের পরিমান 21Nm. বাইকটি 5 Speed Gearbox এর সাথে আসে।

Bajaj Pulsar N250: Specification

বৈশিষ্ট্যের তালিকায় থাকছে ডুয়াল চ্যানেল ABS, নতুন সুইচ গিয়ার, তিনটি ABS মোড, ট্র্যাকশন কন্ট্রোল, ডিজিটাল ক্লাস্টার, টার্ন বাই টার্ন নেভিগেশন, ডিস্ক ব্রেক আরো অনেক কিছু। উল্লেখ্য এই বাইকের হার্ডওয়ারেও যোগ করা হয়েছে নতুন বৈশিষ্ট্য। দেওয়া হয়েছে inverted fork suspension. সংস্থার দাবি এই সাসপেনশন আগের থেকে আরো ভালো নিয়ন্ত্রণ ও ভারসাম্য দেবে রাইডারদের।

Price: বাইকটির এক শোরুম মূল্য রাখা হয়েছে 1,50,829 টাকা। Glossy Racing Red Trim, Black, Pearl Metallic White রঙের বিকল্পে বাইকটি কিনতে পারবেন।

বেশ কিছু নতুন ফিচার যোগ করা হয়েছে এই বাইকে যা নিত্য যাতায়াতে রাইডারদের দারুন কাজে আসবে। আশা করা হচ্ছে এই বাইক KTM থেকে শুরু করে Suzuki Gixxer কেও টক্কর দেবে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE