whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Best Scooter Under 45000: প্রতি চার্জে ৮০ থেকে ১০০ কিমি ছোটে এই ৪টি ই-স্কুটি, দাম ৪৫ হাজারের মধ্যে

Best Scooter Under 45000: বর্তমানে স্কুটারের চাহিদা বেড়ে গেছে। স্বল্প দূরত্বের জন্য প্রায় বেশিরভাগ মানুষ এখন গণপরিবহন এড়িয়ে নিজের স্কুটারে যেতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। ছোট ও হালকা হওয়ায় গাড়িগুলি পুরুষ…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Best Scooter Under 45000: বর্তমানে স্কুটারের চাহিদা বেড়ে গেছে। স্বল্প দূরত্বের জন্য প্রায় বেশিরভাগ মানুষ এখন গণপরিবহন এড়িয়ে নিজের স্কুটারে যেতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। ছোট ও হালকা হওয়ায় গাড়িগুলি পুরুষ ও মহিলা উভয়ের কাছে জনপ্রিয় হয়ে উঠছে দিনদিন। আপনিও যদি বর্তমানে একটি স্কুটার কেনার কথা ভেবে থাকে এবং পকেট হালকা থাকে তাহলে এই প্রতিবেদন আপনার জন্যই।

whatsapp logo
Advertisements

আজকে আমরা প্রতিবেদনে বলবো ৪০ হাজারের নিচে কিছু দারুন ইলেকট্রিক স্কুটারের কথা। যেখানে প্রতিদিনের যাতায়াতের খরচ তো বাচবে আবার প্রাথমিক খরচও কম। চলুন এই তালিকাটা দেখে বেছে নিন আপনার পছন্দের স্কুটারটি।

Advertisements

আরও পড়ুন: দুর্দান্ত ফিচার সহ অসাধারণ মাইলেজ, মারকাটারি লুকের সাথে TVS-কে চ্যালেঞ্জ করবে এই বাইক

Best Scooter Under 45000

Avon E Plus: সাম্প্রতিক সময়ে ইলেকট্রিক স্কুটারের ব্যাপক চাহিদা দেখা গিয়েছে। এর মাঝে নাম কাড়ছে Avon E Plus. 25000 টাকা মূল্যের এই স্কুটারটি এক চার্জে 50 কিমি পর্যন্ত যাতে সক্ষম। এতে দেওয়া হয়েছে 0.58Kwh এর ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী এতে 4 থেকে 8 ঘন্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এর সর্বোচ্চ গতি ঘন্টায় 24 কিমি।

Avon E Lite: যদি সাশ্রয়ী মূল্যে একটি ভালো ই-স্কুটার খোঁজেন তাহলে দারুন বিকল্প হতে পারে Avon E lite. এর দাম শুরু হচ্ছে ২৮ হাজার টাকা থেকে। স্পেসিফিকেশনের সম্পর্কে বলতে গেলে এতে দেওয়া হয়েছে 232W BLDC মোটর। কোম্পানির দাবি অনুসারে এটি একবার চার্জে ৫০ কিলোমিটার পর্যন্ত চলতে পারে।

আরও পড়ুন: সস্তায় মিলছে হোন্ডার এই ধাসু বাইক, কিনুন মাত্র 35 হাজারে

Ujaas eGo LA: সাশ্রয়ী মূল্যে এটি একটি ভালো অপশন। 34880 টাকা মূল্যের এই স্কুটারটি একক চার্জে 60-75 কিমি যেতে সক্ষম। এতে রয়েছে 1.56kwh ক্ষমতা যুক্ত ব্যাটারি।

Velev Motors VEV 01: 32500 টাকা মূল্যের এই স্কুটারটি একক চার্জে 75-80 কিমি যেতে সক্ষম। এতে রয়েছে 1.15kwh ক্ষমতা যুক্ত ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী এটি 6 থেকে 8 ঘন্টায় চার্জ হয়।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE