whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Batman’s iconic Bike: এই পাঁচ মোটরসাইকেল, যা ব্যাটম্যানের আইকনিক বাইকে রূপান্তরিত হতে পারে!

Batman's iconic Bike: সুপারহিরো ব্যাটম্যানের সুপারকার ব্যাট মোবাইল। কুচকুচে রংয়ের অদ্ভুত দর্শনের এই গাড়ি। যখনই কোন অন্যায় হয় সেই অন্যায়ের বিরুদ্ধে এই গাড়িটি নিয়ে রুখে দাঁড়ায় ব্যাটম্যান। কিন্ত কেন এই…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Batman’s iconic Bike: সুপারহিরো ব্যাটম্যানের সুপারকার ব্যাট মোবাইল। কুচকুচে রংয়ের অদ্ভুত দর্শনের এই গাড়ি। যখনই কোন অন্যায় হয় সেই অন্যায়ের বিরুদ্ধে এই গাড়িটি নিয়ে রুখে দাঁড়ায় ব্যাটম্যান। কিন্ত কেন এই ব্যাটম্যানের প্রসঙ্গ উঠছে! আসলে সিনেমার পর থেকেই এই গাড়ি নিয়ে ক্রেজ দারুন। এই গাড়ির রেপ্লিকা কখনো বাস্তবের মাটিও ছুয়েছে। তবে আপনি চাইলে এই গাড়ির কিছু বৈশিষ্ট্য পেয়ে যেতে পারেন এই গাড়িগুলিতেও। রইল তালিকা-

whatsapp logo
Advertisements

Kawasaki Ninja H2R

এই ফ্ল্যাগশিপ বাইক এখনো পর্যন্ত সবথেকে দ্রুত উৎপাদনের মোটরসাইকেল। এটি দুর্দান্ত একটি ব্যাটপড তৈরী করে। এতে রয়েছে লাইট ওয়েট ও এরোডাইনামিক কার্বন ফাইবার ডিজাইন ও শক্তিশালী 998cc ফোর সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 310bhp ও 165Nm টর্ক। বাইকটি সর্বোচ্চ গতিবেগ 400kmph.

Advertisements

Batman's iconic Bike

TwinTrax by German Motorcycle Authority

মহাকাশযানের মতোন ডিজাইন করা এই গাড়িটি দুটি ইঞ্জিন প্যাক অফার করে। এতে রয়েছে 2680cc ইঞ্জিন যা থেকে 160 hp পাওয়ার আউটপুট মেলে।

আরও পড়ুন: Audi-র সঙ্গে দড়ি টানাটানি প্রতিযোগিতায় Fortuner, জিতবে কে? দেখুন ভিডিও

Batman's iconic Bike

MTT Turbine Y2k SuperBike

এটি শক্তি পেয়েছে 420hp rolls Royce Allison Helicopter ইঞ্জিন থেকে। আর এইকারণে বাইটি কেবল Super Fast হয়ে উঠেছে তা নয় সাথে হয়ে উঠেছে expensive. এটি সেকেন্ডে 400kmph বেগে পৌঁছতে পারে।

BMW K-1600 by KRUGGER

এটি বেলজিয়াম ভিত্তিক KRUGGER দ্বারা কাস্টমাইজ করা হয়েছে। হাতে তৈরি এই বাইকটিতে অ্যালুমিনিয়াম এবং স্টিলের বডিওয়ার্ক রয়েছে। এটি একটি শক্তিশালী 161hp ইঞ্জিন প্যাক করে।

আরও পড়ুন: টেনশনের দিন শেষ! সবার প্রিয় Hero Splendor দেবে 240 কিমি মাইলেজ

Batman's iconic Bike

Dodge Tomahawk

ideal Badpod এটি। এর 10 সিলিন্ডার V টাইপ ইঞ্জিন 500hp শক্তি উৎপন্ন করে যার ফলে মোটরসাইকেলটিক 675kmph এর সর্বোচ্চ গতিতে পৌঁছতে পারে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE