whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Viral Car Video: টাটা ন্যানোর ধাক্কায় উল্টে গেল মাহিন্দ্রা থার, বাহুবলী গাড়ির এমন অবস্থা

Viral Car Video: বাজারে সবচেয়ে সস্তা চারচাকা হিসাবে নজর কেড়েছিল Tata Nano. এই ছোট বাজেট মূল্যের গাড়িটি একটা সময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এরপর এক বড়ো সময়ের গ্যাপ তারপর ফের…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Viral Car Video: বাজারে সবচেয়ে সস্তা চারচাকা হিসাবে নজর কেড়েছিল Tata Nano. এই ছোট বাজেট মূল্যের গাড়িটি একটা সময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এরপর এক বড়ো সময়ের গ্যাপ তারপর ফের কামব্যাক করতে চলেছে Tata Nano. এখন বৈদ্যুতিক গাড়ির ম্যাজিকে মজেছেন টাটা গোষ্ঠীর ইমিরেটস চেয়ারম্যান।

whatsapp logo
Advertisements

অপরদিকে Mahindra Thar, Mahindra Thar,শুধুমাত্র মাহিন্দ্রার নিজস্ব লাইনআপে না ভারতেও সবথেকে জনপ্রিয় SUV গুলির মধ্যে একটি। আইকনিক রোড প্রেজেন্স এবং অফ রোড ক্ষমতার জন্য অন্যতম পরিচিত গাড়ি হয়ে উঠেছে এটি। আর সম্প্রতি এই দুইয়ের মধ্যেই হয়েছে টক্কর আর সেই টক্করের ফলাফল যা দেখা গেছে তা কিন্তু অবাক করার মতোন।

Advertisements

আরও পড়ুন: Audi-র সঙ্গে দড়ি টানাটানি প্রতিযোগিতায় Fortuner, জিতবে কে? দেখুন ভিডিও

ছত্রিশগড়ের এক ঘটনা, এখানেই এই দুই গাড়ির মধ্যে টক্কর হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে এই দুইয়ের মধ্যে শক্তিশালী গাড়িই হার মেনেছে টাটা ন্যানোর কাছে। যদি Mahindra Thar এর কথা বলা হয় শক্তিশালী ইঞ্জিন, স্টাইলিশ সাথে দারুন পারফরম্যান্স এই গাড়িটির অন্যতম বৈশিষ্ট্য। Mahindra Thar তিনটি ইঞ্জিনে উপলব্ধ। এতে রয়েছে 2184CC ইঞ্জিন। অপরদিকে রয়েছে Tata Nano, এতে রয়েছে একটি পেট্রোল ইঞ্জিন ও একটি সিএনজি ইঞ্জিন। এর পেট্রোল এবং CNG ইঞ্জিনটি 624CC এর।

ইঞ্জিন ও শক্তি উৎপাদনের দিক থেকে Mahindra Thar এগিয়ে থাকলেও ওই ঘটনায় দেখা গেছে Mahindra Thar, Tata Nano এর ধাক্কায় উল্টে গেছে। আর এদিকে Tata Nano-এর সেরকম কোনো ক্ষতি নজরেই আসেনি। ধাক্কা লাগার ফলে Nano গাড়ির সামনের অংশ কিছুটা ড্যামেজ হয়েছে কেবল। কিন্ত আশ্চর্যের ও প্রশ্নের বিষয় এটাই যে Mahindra Thar, শক্তিশালী নামে পরিচিত এই গাড়ি কীভাবে Tata Nano এর ধাক্কায় উল্টে যেতে পারে! এই বিষয়ে আপনার কি মত জানান কমেন্টে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE