whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Sanjay Dutt Car Collection: সঞ্জয় দত্তের গাড়ির দামে ঘোরা যাবে গোটা বিশ্ব! ফিচার দেখলে ঢোক গিলবেন

Sanjay Dutt Car Collection: বলিউডের ব্যাড বয় সঞ্জয় দত্ত, মাদক থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার অপরাধে আইনি ঝামেলায় জড়াতে হয়েছে তাকে বহুবার। তবে একথা অস্বীকার করা যায় না বলিউডের…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Sanjay Dutt Car Collection: বলিউডের ব্যাড বয় সঞ্জয় দত্ত, মাদক থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার অপরাধে আইনি ঝামেলায় জড়াতে হয়েছে তাকে বহুবার। তবে একথা অস্বীকার করা যায় না বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি।

whatsapp logo
Advertisements

বলিউডের সঞ্জু বাবার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক চর্চা হয়েছে কিন্তু তার বিলাসবহুল বৈভবের কথা কি জানেন! জানেন তার গাড়ির কালেকশনে কী কী রয়েছে! জানলে অবাক হবেন অন্যান্য গাড়ির পাশাপাশি তার কাছে এমন বহুমূল্যের গাড়ি রয়েছে যার দাম সফর করা যাবে পুরো বিশ্ব!

Advertisements

Sanjay Dutt Car Collection

সঞ্জয় দত্তের গাড়ি সংগ্রহের কথা বললে প্রথমেই আসে তার ফেরারির কথা। যা ‘ফেরারি কি সাওয়ারি” ছবিতে দেখা গিয়েছিল। এছাড়াও তার কালেকশনে রয়েছে বহুমূল্যের Audi R8, Q7. Audi Q7 সাধারণত তিনি প্রতিদিনের যাতায়াতের জন্য ব্যবহার করেন। তার গাড়ির গ্যারেজে সাম্প্রতিক গাড়ি গুলির মধ্যে একটি রেঞ্জ রোভার যার দাম ২.১১ কোটি টাকা। তবে এটাই কিন্তু সবথেকে দামি গাড়ি নয়। আজকে আমরা কথা বলবো তার সংগ্রহে থাকা সবথেকে দামি গাড়ির বিষয়ে।

আরও পড়ুন: এই পাঁচ মোটরসাইকেল, যা ব্যাটম্যানের আইকনিক বাইকে রূপান্তরিত হতে পারে!

Sanjay Dutt Car Collection: Most Expensive Car

Rolls Royce Ghost, এই মুহূর্তে বাজারের সবথেকে জনপ্রিয় একটি গাড়ি এটা। জানা যায় তিনি তার স্ত্রীকে এই গাড়িটি উপহার দেন। এই গাড়িটি বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ি হিসেবে পরিচিত এবং প্রায় স্ট্যাটাস সিম্বল হিসেবে ব্যবহৃত হয়। অনেক সেলিব্রেটিদের গ্যারেজে এই গাড়িটি রয়েছে এবং সঞ্জয় দত্ত তাদের মধ্যে একজন।

যদি বর্তমান প্রজন্মের Rolls Royce Ghost এর দামের কথা বলা হয় তাহলে এটির দাম 6.95কোটি টাকা হবে। এক্স শোরুম এবং গাড়ির ভিতর কাস্টমাইজেশনের উপর নির্ভর করে এর দাম আরো বাড়ে।

আরও পড়ুন: তেল, চার্জ কিছুই লাগবে না! ১০ লাখের কমে এই গাড়িগুলো ইতিহাস গড়বে

Sanjay Dutt Car Collection: Rolls Royce Ghost’s Specification

এই গাড়ির কথা বললে এটি একটি 6.6 লিটার টুইন টার্বো পেট্রল ইঞ্জিন দ্বারা চালিত। এই ইঞ্জিন সর্বোচ্চ 560bhp ও 780Nm পিক টর্ক জেনারেট করতে পারে। ভেরিয়েন্ট এবং জ্বালানির উপর নির্ভর করে এই গাড়ির মাইলেজ 6.33kmpl. 12সিলিন্ডার যুক্ত এই গাড়িতে রয়েছে দারুন নিরাপত্তা ও প্রচুর ফিচার্স। আর গাড়িটির টপ স্পিড এক ঘন্টায় 250km. তাহলে আপনারাই বলুন এই গাড়ির মূল্যে World Tour সম্ভব কিনা!

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE