whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

MG motor Comet EV: মাত্র ৮ হাজারে ঘরে আনুন ২০০ কিমি রেঞ্জ দেওয়া এই গাড়ি! অফার সীমিত

MG motor Comet EV: ইলেকট্রিক স্কুটার নিয়ে নানান মতবাদ বাজারে। তবে তার মাঝেও এ কথা অস্বীকার করা যায় না নিত্য যাতায়াতে বেশ ফলপ্রসূ হয়ে উঠেছে এই স্কুটার গুলি। আর এই…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

MG motor Comet EV: ইলেকট্রিক স্কুটার নিয়ে নানান মতবাদ বাজারে। তবে তার মাঝেও এ কথা অস্বীকার করা যায় না নিত্য যাতায়াতে বেশ ফলপ্রসূ হয়ে উঠেছে এই স্কুটার গুলি। আর এই ইলেকট্রিক স্কুটারে জগতে অন্যতম নাম হয়ে উঠেছে MG motor.

whatsapp logo
Advertisements

MG motor হলো ভারতের সবচেয়ে প্রিমিয়াম এবং দ্বিতীয় বৃহত্তম বিক্রিত বৈদ্যুতিক গাড়ির ব্র্যান্ড যার অনেকগুলি উচ্চ ক্ষমতা সম্পন্ন এবং বিলাসবহুল গাড়ি রয়েছে। তবে এই সংস্থার সবচেয়ে সস্তা গাড়ি Comet EV. যদি আপনি সস্তার ইলেকট্রিক গাড়ি কিনতে চান তাহলে এই মুহূর্তে দারুন সুযোগ। কারণ এমজি মোটরের এই গাড়িটি এখন আরো বেশি সাশ্রয়ী হয়ে উঠেছে।

Advertisements

MG motor Comet EV: কেন এই গাড়িটি কিনবেন?

এই বৈদ্যুতিক গাড়িটির এক্স শোরুম দাম ৬.৯৯ লক্ষ টাকা। এর বিনিময়ে আপনি পেয়ে যাবেন ভালো রেঞ্জ, উচ্চ পারফরম্যান্স, আধুনিক বৈশিষ্ট্য ইত্যাদি। এছাড়াও আপনার কাছে যদি বর্তমানে বাজেট কমও থাকে তাহলে ইএমআই এর মাধ্যমেও গাড়িটি কেনার সুযোগ থাকছে। চলুন এই সম্পর্কে জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন: 150 কিমি মাইলেজ, গরিব পরিবারের জন্য সস্তায় চার চাকা, দাম এতটাই কম

MG motor Comet EV: Battery

কোম্পানির দাবি এটি একক চার্জে 230 কিলোমিটার রেজ অফার করে। MG Comet EV একটি 17.3kWh ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত।
এই ইলেকট্রিক গাড়িটির সর্বোচ্চ শক্তি 41hp ও টর্ক 110Nm. এতে রয়েছে একটি শক্তিশালী চার্জারও। যা মাত্র পাঁচ ঘন্টায় সম্পূর্ণ চার্জ করে। শহরে চালানোর জন্য একটি দুর্দান্ত গাড়ি এটি।

MG motor Comet EV: Specification

এতে আপনি সমস্ত আধুনিক প্রযুক্তিগত বৈশিষ্ট্য পাবেন যা এটিকে প্রিমিয়াম সেগমেন্টের মাইক্রো ইলেকট্রিক গাড়িতে পরিণত করে। এতে রয়েছে বড় টাচস্ক্রিন ইনফোর্টেনমেন্ট ডিসপ্লে, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডুয়াল এয়ার ব্যাগ, ABS breaking system, অ্যালয় হুইল, এলইডি লাইট, EBD এবং হিল অ্যাসিস্ট এর মতন নিরাপত্তা বৈশিষ্ট্য।

আরও পড়ুন: অ্যালকোহল দিয়ে বাইক চালিয়ে তাক লাগালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

MG motor Comet EV: Price & Finance Plan

এই গাড়িটির অন রোড দাম শুরু হয় 7.38 lakh টাকা থেকে যা 10.47 লাখ পর্যন্ত যায়। আপনি মাত্র 2,50,000 টাকা ডাউন পেমেন্ট দিয়ে এই গাড়িটি কিনতে পারেন। এরপর আপনাকে নির্দিষ্ট সুদের হারে সাত বছরের জন্য প্রতি মাসে কিস্তি দিতে হবে আট হাজার টাকা।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE