whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Best Cheapest Bikes: ৪০ কিমি মাইলেজ, Bajaj-এর এই বাইকগুলো ১৫ হাজারের নিচে বিক্রি হচ্ছে

Best Second Hand Bikes: মোটরসাইকেলের জনপ্রিয়তা দিন দিন এখন বাড়ছে। নিজের গন্তব্যে পৌঁছে যাওয়ার জন্য সকলেই ভরসা রাখছেন নিজের স্কুটার বা মোটরসাইকেলের ওপর। তবে বাইকের দামের কারণে অনেকের ইচ্ছা থাকলেও…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Best Second Hand Bikes: মোটরসাইকেলের জনপ্রিয়তা দিন দিন এখন বাড়ছে। নিজের গন্তব্যে পৌঁছে যাওয়ার জন্য সকলেই ভরসা রাখছেন নিজের স্কুটার বা মোটরসাইকেলের ওপর। তবে বাইকের দামের কারণে অনেকের ইচ্ছা থাকলেও সাধ্য থাকে না। ক্ষেত্রে অনেকেই সাধ্য প্রয়োজন আর শখ ব্যালেন্স করতে পুরনো মোটরসাইকেল কেনেন।

whatsapp logo
Advertisements

কিন্তু সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার সময় অনেকেরই অনেক বিষয় নিয়ে কনফিউশন থাকে। কি বাইক কিনবেন, কোন বাইকটি ভালো হবে সেই নিয়ে দ্বন্দ্বে পড়েন। আজকে তাদের জন্যই রইল এই প্রতিবেদন। রইল তিন সেকেন্ড হ্যান্ড বাইকের নাম যা আপনি droom.in থেকে কিনে নিতে পারবেন।

Advertisements

Best Second Hand Bikes

Bajaj Pulsar 200CC: এই বাইকটি ২০০৭ সালের মডেলটি এই ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। বাইকটি এখনো পর্যন্ত ১২০০ কিলোমিটার চলেছে। মাইলেজের কথা বললে এটি লিটারে ৪০ কিলোমিটার পর্যন্ত যেতে সক্ষম। রয়েছে ১৯৯সিসি ইঞ্জিন। এখনো বাইকটি বেশ ভালো অবস্থায় রয়েছে। বাইকটি আপনি পেয়ে যাবেন ১২ হাজার টাকার বিনিময়ে।

আরও পড়ুন: এক চার্জে ৪৫ কিমি, স্মার্ট ফোনের দামে কিনুন এই ই-সাইকেল

Bajaj Pulsar 180CC: এই বাইকটির ২০০৯ সালের মডেলটি এই ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। উল্লেখ্য বাইকটি তার দ্বিতীয় মালিক বিক্রি করছে। বাইকটি এখনো পর্যন্ত ৯৮০০০ কিলোমিটার চলেছে। এতে রয়েছে শক্তিশালী ১৭৮ সিসি ইঞ্জিন। মাইলেজের কথা বললে এটিঔ লিটারে ৬৫ কিলোমিটার পর্যন্ত যেতে সক্ষম। আরেকটি পেয়ে যাবেন মাত্র ১৩ হাজার টাকায়।

Bajaj Discover 135CC: এই বাইকের ২০০৯ সালের মডেলটি বাবা বিক্রয়ের জন্য উপলব্ধ। এখনো পর্যন্ত ৮৯০০০ কিলোমিটার চলেছে। এতে রয়েছে শক্তিশালী ১৩৪.২১ সিসি ইঞ্জিন। মাইলেজের কথা বললে এটি লিটারে ৬৫ কিলোমিটার পর্যন্ত যেতে সক্ষম। আরেকটি পেয়ে যাবেন মাত্র ১১,২৫০ হাজার টাকায়।

আরও পড়ুন: এক চার্জে ছুটবে ২১২ কিমি, পকেটে ৪৪৬১ টাকা থাকলেই এই গাড়ি আপনার!

এই সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য আপনি ওয়েবসাইটে পেয়ে যাবেন। সমস্ত বাইকগুলির দিল্লি সার্কেল এর জন্য উপলব্ধ। পুরনো বাইক কেনার আগে অবশ্যই নথিপত্র যাচাই করেন নিন।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE