whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Simple Energy One 2024: এক চার্জে ছুটবে ২১২ কিমি, পকেটে ৪৪৬১ টাকা থাকলেই এই গাড়ি আপনার!

Simple Energy One 2024: বৈদ্যুতিক স্কুটার বললেই অনেকে পেট্রোল চালিত গাড়ির বিকল্প হিসেবে বেছে নেন। আবার অনেকের মনে কিন্তু থাকে এর গতি সম্পর্কে। কিন্তু এই কথার বললে অত্যুক্তি হয় না…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Simple Energy One 2024: বৈদ্যুতিক স্কুটার বললেই অনেকে পেট্রোল চালিত গাড়ির বিকল্প হিসেবে বেছে নেন। আবার অনেকের মনে কিন্তু থাকে এর গতি সম্পর্কে। কিন্তু এই কথার বললে অত্যুক্তি হয় না যে পরিবেশ বান্ধব হিসাবে বৈদ্যুতিক স্কুটারের জুড়ি মেলা ভার। আর যে হারে পেট্রোলের দাম বাড়ছে তাতে বাজেট ফ্রেন্ডলিও বটে।

whatsapp logo
Advertisements

আপনি যদি একটি স্কুটার কেনার কথা পরিকল্পনা করেন, কিন্তু দ্বন্ধে থাকেন তাহলে আপনার সব চিন্তার অবসান ঘটাবে Simple Energy. খুব সদ্যই ভারতীয় বাজারে প্রবেশ করেছে বেঙ্গালুরুর কোম্পানি Simple Energy . ইতিমধ্যে শক্তিশালী মোটর ও আধুনিক বৈশিষ্ট্যর জন্য পরিচিত হয়েছে তাদের স্কুটার। যারা ভালো ইলেকট্রিক স্কুটার খুঁজছেন তাদের জন্য Simple Energy One স্কুটারটি দুর্দান্ত বিকল্প হতে পারে।

Advertisements

Simple Energy One 2024: Motor & Range

শহরে গাড়ি চালানোর জন্য একদম পারফেক্ট চয়েস হতে পারে এই গাড়ি। কারণ এই গাড়িটি একবার চার্জ হলে ২১২ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেয়। আসলে স্কুটারে দেওয়া হয়েছে শক্তিশালী ৪.৫ kWh লিথিয়াম আয়ন ব্যাটারি। যা ৪.৫ kW শক্তি এবং ৭২Nm টর্ক জেনারেট করতে পারে।

Simple Energy One 2024: Specification & Price

এই স্কুটারটি হাইটেক ফিচারে পূর্ণ। এতে রয়েছে 7 ইঞ্চি টিএফটি স্ক্রিন, নেভিগেশন সিস্টেম, জিও ফেন্সিং, OTA আপডেট ইত্যাদি। এই স্কুটারের প্রারম্ভিক দাম 1,65,999 টাকা। সাতটি রংয়ের বিকল্পে আকর্ষণীয় এই বৈদ্যুতিক স্কুটার যেমন ভালো রেঞ্জ দিচ্ছে তেমন পাবেন দারুন পারফরম্যান্স

Simple Energy One 2024: Finance Plan

আপনি যদি একসাথে এত গুলি টাকা না দিতে পারেন তাহলে আপনার জন্য থাকছে ইএমআই প্ল্যান। ‌ মাত্র ১৫ হাজার টাকা ডাউন পেমেন্ট করেই আপনি স্কুটারটি ঘরে আনতে পারেন। এরপর ৯.৭% সুদের হার তিন বছরের জন্য আপনাকে কিস্তি দিতে হবে। প্রতি মাসেই কিস্তির পরিমাণ ৪৪৬১ টাকা। তাহলে আর দেরি কি! নববর্ষটা এবার সেলিব্রেট করুন নতুন স্কুটারের সাথে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE