whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Sreelekha Mitra’s New Car: চমকানো গাড়ি কিনলেন শ্রীলেখা মিত্র, দাম ও ফিচার পাগল করা

Sreelekha Mitra's New Car: তিনি প্রয়োজনে নম্র আবার প্রয়োজনে সাহসী, তিনি স্পষ্টবক্তা আবার প্রতিবাদী। বলা হচ্ছে টলিউডের অন্যতম স্বনামধন্য আবার বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথা। বরাবরই বিভিন্ন মন্তব্যের কারণে সমালোচনায়…

Debosmita Dhar

Debosmita Dhar

Updated on:

Advertisements

Sreelekha Mitra’s New Car: তিনি প্রয়োজনে নম্র আবার প্রয়োজনে সাহসী, তিনি স্পষ্টবক্তা আবার প্রতিবাদী। বলা হচ্ছে টলিউডের অন্যতম স্বনামধন্য আবার বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথা। বরাবরই বিভিন্ন মন্তব্যের কারণে সমালোচনায় আসেন তিনি। তবে এবার আর কোনো বিতর্কে নয় বরং সামনে এলেন নিজেকে দেওয়া উপহারকে কেন্দ্র করে।

whatsapp logo
Advertisements

সম্প্রতি এবার নববর্ষ তিনি উদযাপন করলেন নিজেকে উপহার দিয়ে। নববর্ষে নিজেকে বিশেষ উপহার দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। জানা গেছে নতুন বছর নিজেকে গাড়ি (Sreelekha Mitra’s New Car) উপহার দিয়েছেন শ্রীলেখা। জানা গিয়েছিল তিনি একটি গাড়ি কেনার পরিকল্পনা করছেন। হলও তাই, সদ্যই নতুন এক চার চাকার মালিক হয়েছেন তিনি। সাদা রঙের একটি গাড়ি কিনেছেন শ্রীলেখা। KIA কোম্পানির এই গাড়িটি বেশ রাজকীয়।

Advertisements

Sreelekha Mitra’s New Car

এরপূর্বে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি নতুন গাড়ি সন্ধান করছেন। এরপরই নববর্ষের দিন দেখা গেল সাদা রঙের KIA Seltos Brand New Car কিনেছেন তিনি। আপনিও কি এই গাড়ির মালিক হতে চান! চলুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: একেই বলে সস্তা! একদম জলের দরে বিক্রি হচ্ছে এই ৫ স্কুটি

KIA Seltos: Specification

সব থেকে আকর্ষণীয় এর ভেরিয়েন্ট কারণ এই গাড়িটি 15 টি পেট্রোল ভেরিয়েন্ট এবং 12টি ডিজেল ভ্যারিয়েন্ট বিকল্পে আসে। এরই পাশাপাশি Automatic ও Manual এই দুটি অপশনের সাথে আসে এটি। ৫ সিটের এই গাড়িটি 17 থেকে 20 kmpl মাইলেজ দেবে বলে দাবি কোম্পানির। SUV সেগমেন্টের অন্যতম জনপ্রিয় গাড়ি এটি।

আরও পড়ুন: মাত্র ১১ হাজারে ঘরে আনুন এই মাইলেজ কিং বাইক! কি দাদা, কিনবেন নাকি?

KIA Seltos: Engine & price

এই গাড়িটির প্রারম্ভিক মূল্য 12.51 লাখ টাকা। আর টপ মডেলের দাম 23.89 টাকা। এই গাড়িটি 1497CC এর পেট্রোল ও 1493CC ডিজেলের বিকল্পে আসে। যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 113.42 bhp আর টর্কের পরিমান 253Nm. ইঞ্জিনের সাথে যুক্ত রয়েছে 4 স্পিড গিয়ারবক্স। যদিও তিনি কোন কোন ভেরিয়েন্টটি কিনেছেন তার খবর সামনে আসেনি।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE