whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

TVS XL 100: তেল কবে ভরেছেন ভুলে যাবেন! মাত্র ৩,৩৩৩ টাকায় ঘরে আনুন এই দমদার মোপেড

TVS XL 100: শুধু ভারত নয় দেশের বাইরে প্রবল জনপ্রিয় টু হুইলার ব্র্যান্ড TVS Motor. কোম্পানির ঝুলিতে বর্তমান রয়েছে একাধিক মোটরসাইকেল ও স্কুটার। বর্তমানে তার সাথে যুক্ত হয়েছে ইলেকট্রিক স্কুটারও।…

Debosmita Dhar

Debosmita Dhar

Updated on:

Advertisements

TVS XL 100: শুধু ভারত নয় দেশের বাইরে প্রবল জনপ্রিয় টু হুইলার ব্র্যান্ড TVS Motor. কোম্পানির ঝুলিতে বর্তমান রয়েছে একাধিক মোটরসাইকেল ও স্কুটার। বর্তমানে তার সাথে যুক্ত হয়েছে ইলেকট্রিক স্কুটারও। এক কথায় প্রত্যেক গ্রাহকের চাহিদা মেটাচ্ছে এই সংস্থা। প্রতিদিনের অফিস যাতায়াত থেকে দূর দূরান্তে ঘুরতে যাওয়া সব রকমই চাহিদা মেটাতে সক্ষম TVS Motor এর বাইকগুলি।

whatsapp logo
Advertisements

যদি এন্টি লেভেলর বাইকের কথা বলা হয় তাহলে এই মুহূর্তে দাড়িয়ে এক ভালো অপশন TVS XL 100. প্রত্যেক দিনের যাতায়াতের জন্য যেমন এটি সেরা তেমন এই মাইলেজ তেমনি পনৃ ডেলিভারির জন্য আদর্শ এই টু-হুইলার। বর্তমানে যারা টু হুইলার কেনার প্ল্যান করছেন তাদের জন্য ভালো অপশন এটি। চলুন TVS XL 100 সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisements

আরও পড়ুন: মাত্র ১১ হাজারে ঘরে আনুন এই মাইলেজ কিং বাইক! কি দাদা, কিনবেন নাকি?

TVS XL 100: Specification

মোপেড স্টাইলের হলেও TVS XL 100 বাইক হিসাবে বেশ জনপ্রিয়। ইঞ্জিনের কথা বললে এতে রয়েছে 99.7CC 4 স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা 4.3 bhp এর পাওয়ার ও 6.5Nm টর্ক জেনারেট করতে পারে।

এর পাশাপাশি বাইকটি আকর্ষণীয় মাইলেজ দেয়। এক লিটারে 80 কিলোমিটার পর্যন্ত চলতে সক্ষম। প্রতি ঘন্টায় এর টপ স্পিড 60KM.

TVS XL 100: Features

এখানে খুব সাধারণ ফিচার্স দেওয়া হয়েছে। মোপেড স্টাইলের এই বাইকে দেওয়া হয়েছে ড্রাম ব্রেক, অ্যানালগ স্পিডোমিটার ইত্যাদি। প্রতিদিনের চলাফেরার জন্য যে যে বৈশিষ্ট্য প্রয়োজন তা সব কটিই এর মধ্যে রয়েছে।

আরও পড়ুন: বড় সিদ্ধান্ত নিল TATA কোম্পানী, এবার প্রতি গরিব পরিবারে থাকবে এই দুই চার চাকা!

TVS XL 100: Price and finance Plan

মোপেড বাইটির এক্স শোরুম মূল্য শুরু হয় 39,900 টাকা থেকে। যদিও বিভিন্ন রাজ্যে দামের হেল্পার হতে পারে। তবে আপনার কাছে যদি বাজেট এত না থাকে তাহলে চাইলে ডাউন পেমেন্ট এর মাধ্যমেও বাইকটি বাড়িতে আনতে পারেন। TVS XL 100 কেনার জন্য মাত্র 3,333 টাকা ডাউন পেমেন্ট দিতে হবে আপনাকে। এরপর মাসিক খিস্তি কত পরিমানে পড়বে তা জানতে টিভিএস-এর ডিলারের সাথে যোগাযোগ করতে পারেন। পাশাপাশি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেও এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাবে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE