whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

New Car Of Nita Ambani: নীতা আম্বানির গ্যারেজে যুক্ত হল এই ধাসু গাড়ি, দাম জানলে ঢোক গিলবেন!

New Car Of Nita Ambani: এক কথায় তিনি আম্বানি পরিবারের রানী। যে আম্বানি পরিবার ভারতের তো বটেই সারা বিশ্বের মধ্যে অন্যতম ধনী পরিবার। আর এই পরিবারের ফার্স্ট লেডি নীতা আম্বানি।…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

New Car Of Nita Ambani: এক কথায় তিনি আম্বানি পরিবারের রানী। যে আম্বানি পরিবার ভারতের তো বটেই সারা বিশ্বের মধ্যে অন্যতম ধনী পরিবার। আর এই পরিবারের ফার্স্ট লেডি নীতা আম্বানি। তাই মুকেশ আম্বানির পরিবারের সদস্যদের জীবনযাপন যে অত্যন্ত রাজকীয় হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

whatsapp logo
Advertisements

ইতিমধ্যের নীতা আম্বানি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। তার সারাদিন যে বিলাসবৈভবে কাটে সে প্রমাণ মাঝে মধ্যেই পাওয়া যায়। এককথায় রাজার হালে বাস করেন তিনি ও তার পরিবার। সম্প্রতি আরও একবার নিজের বৈভব প্রাচুর্যের কারণে শিরোনামে এলেন তিনি। সম্প্রতি তিনি একটি ১২ কোটি দামের গাড়ি কিনেছেন। আর তারপর থেকেই চর্চায় তিনি। কি আছে এই গাড়িতে? চলুন জেনে নেওয়া যাক কি এই গাড়ির বিশেষত্ব।

Advertisements

New Car Of Nita Ambani

বলাবাহুল্য বিলাস বহুল গাড়ির শখ বরাবরই রয়েছে নীতা আম্বানির। আর তাই সেই তালিকায় যুক্ত করলেন কোয়ার্টজ শেডের Rolls Royce Phantom VIII EWB কে‌। হ্যাঁ সম্প্রতি এই মডেলের গাড়ি কিনেছেন তিনি। গাড়ির ডিজাইন থেকে ফিচার্স সবেই রয়েছে বিশেষত্ব।

নীতা আম্বানির গাড়ির বিশেষত্ব:

নীতা আম্বানি যে বিলাসবহুল সেডানটি কিনেছেন তার সব থেকে বিশেষ জিনিস হল রং। এর লোয়ার বডি কোয়ার্টজ আর আপার বডি ভেলভেট অর্কিড। সাধারণত এই গাড়ির দাম থাকে ১২ কোটি টাকা। তবে কাস্টমাইজেশন এর জন্য আলাদা চার্জ থাকে। নীতা আম্বানির গাড়িটি কাস্টমাইজ করা। তাই স্বাভাবিকভাবেই এর দাম পড়বে ১২ কোটিরও বেশি।

এর পাশাপাশি তার গাড়ির অভ্যন্তরের ছবিও বেশ নজর কেড়েছে। এখানে তার নামের প্রাথমিক অক্ষর NMA থাকতে দেখা গেছে যার অর্থ নীতা মুকেশ আম্বানি। অন্যদিকে স্পিরিট অফ এক্সট্যাসি সোনার তৈরি।

তার বিলাসবহুল জীবনযাত্রা মাঝে মাঝে আশ্চর্যের বিষয় হয়ে ওঠে নেটিজেনদের কাছে। আর এইবারও তার গাড়ি শোরগোল ফেলেছে নেটপাড়ায়।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE