whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Toyota Fortuner: EMI অফার! মাত্র 1 লক্ষ টাকা দিয়ে ঘরে আনুন এই চার চাকা, কিভাবে কিনবেন?

Toyota Fortuner: জাপানের গাড়ি বাজারকে মাতিয়ে এশিয়া অঞ্চলেও টয়োটা এখন জনপ্রিয়তার শীর্ষে। ইতিমধ্যে তাদের লঞ্চ করা গাড়ি গুলি গাড়ির বাজারের জনপ্রিয় হয়ে উঠেছে। আর এর মধ্যেই অন্যতম নাম Toyota Fortuner.…

Debosmita Dhar

Debosmita Dhar

Updated on:

Advertisements

Toyota Fortuner: জাপানের গাড়ি বাজারকে মাতিয়ে এশিয়া অঞ্চলেও টয়োটা এখন জনপ্রিয়তার শীর্ষে। ইতিমধ্যে তাদের লঞ্চ করা গাড়ি গুলি গাড়ির বাজারের জনপ্রিয় হয়ে উঠেছে। আর এর মধ্যেই অন্যতম নাম Toyota Fortuner.

whatsapp logo
Advertisements

যারা বাজেট অনুযায়ী মাইলেজ, শক্তিশালী ইঞ্জিন SUV খুঁজছেন তাদের জন্য এই আরবান ক্রুজার হাই রাইডার আপনার জন্য দারুন বিকল্প হতে পারে। চলুন গাড়িটি সম্পর্কে বিস্তারিত জানা নেওয়া যাক-

Advertisements

Toyota Fortuner: Engine & Mileage

গাড়িতে একটি 1.5 লিটার ইঞ্জিন দেওয়া হয়েছে যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 102bhp ও উৎপাদিত টর্কের পরিমাণ 137Nm. এই ইঞ্জিনটি 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন গিয়ারবক্স সহ আসে। কোম্পানির দাবি অনুযায়ী এর মাইলেজ প্রতি লিটারে 27.97 Km. তবে এটি টপ ভেরিয়েন্ট এর কথা যেটি হালকা হাইব্রিড ভেরিয়েন্ট তার মাইলেজ 21.12km/lt. আর স্বয়ংক্রিয় ভেরিয়েন্টটির মাইলেজ 19.39Km/lt.

Toyota Fortuner: Specification

Toyota আরবান ক্রুজার হাই রাইডারে আপনি বেশ কিছু বৈশিষ্ট্য পেয়ে যাবেন। তার মধ্যে রয়েছে 9 ইঞ্চি টাচস্ক্রিন ইমফোটেইনমেন্ট সিস্টেম, প্যাডেল শিফটার, হেড আপ ডিসপ্লে, ওয়্যাললেস ফোন চ্যানেল ও আরো অনেক স্মার্ট বৈশিষ্ট্য।

Toyota Fortuner: Security

গাড়ির ক্ষেত্রে যাত্রীদের নিরাপত্তা সবথেকে প্রয়োজন। সেই নিরাপত্তা নিশ্চিত করতেই দেওয়া হয়েছে ছয়টি এয়ার ব্যাগ, ইলেকট্রনিক ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশন, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, ডিস্ক ব্রেক ইত্যাদি।

Toyota Fortuner: EMI Plan

এই গাড়ির দাম শুরু হচ্ছে 13.23 লক্ষ টাকা থেকে 15.29 লক্ষ টাকার মধ্যে।‌ তবে আপনার কাছে যদি বর্তমানে বাজেট না থেকে থাকে মাত্র 1লক্ষ টাকার ডাউনপেমেন্ট আপনি গাড়িটি ঘরে আনতে পারেন। এক্ষেত্রে আপনি ব্যাংক থেকে নো লক্ষ টাকার ঋণ পেয়ে যাবেন। 60 মাসের জন্য নির্দিষ্ট সুদের হারে আপনার প্রতি মাসে কিস্তি পড়বে 23,779 টাকা।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE