whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

MG Comet: আরে দাদা পুরো সস্তা হয়ে গেল! এবার প্রতি গরিব পরিবারে থাকবে এই চার চাকা

MG Comet: পরিবেশ দূষণ রুখতে সর্বত্র বিকল্প জ্বালানি ও ইলেকট্রিক গাড়ির কথা বলা হচ্ছে। আর যেভাবে পেট্রোলের দাম উর্দ্ধমুখী তাতে বেশিরভাগ মানুষ ইলেকট্রিক যানবাহনের দিকে ঝুঁকছে। এমন সময় আপনি যদি…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

MG Comet: পরিবেশ দূষণ রুখতে সর্বত্র বিকল্প জ্বালানি ও ইলেকট্রিক গাড়ির কথা বলা হচ্ছে। আর যেভাবে পেট্রোলের দাম উর্দ্ধমুখী তাতে বেশিরভাগ মানুষ ইলেকট্রিক যানবাহনের দিকে ঝুঁকছে। এমন সময় আপনি যদি একটি ভাল ইলেকট্রিক গাড়ি খুঁজে থাকেন তাহলে আপনার জন্য ভালো খবর।

whatsapp logo
Advertisements

MG মোটর ইন্ডিয়া তার প্রতিষ্ঠার ১০০ বছর উদযাপন করতে ভারতে তার সম্পূর্ণ পরিসরের দাম সংশোধন করেছে। ফলে লাইন আপ-এর মধ্যে MG Comet EV এর দাম উল্লেখযোগ্য ভাবে কমানো হয়েছে। এখন এই গাড়ির ওপর আপনি পেয়ে যেতে পারেন 1.40 লাখ টাকা পর্যন্ত ছাড়।
Comet EV এখন পাওয়া যাচ্ছে 6.99 লক্ষ প্রারম্ভিক মূল্যে।

Advertisements

MG Comet Price

MG Comet: 7.98 লক্ষ প্রারম্ভিক মূল্যের লঞ্চ করা হয়েছিল বর্তমানে এর দাম 1.4 লক্ষ পর্যন্ত কম হয়েছে। এর প্রত্যেকটি ভেরিয়েন্ট এর উপর নির্ভর করে এর দাম কমানো হয়েছে চলুন সেগুলি দেখে নেওয়া যাক।

MG Comet EV: তিনটি স্তরে রয়েছে Pace, Play, Plush. এন্টি লেভেল ভেরিয়েন্ট এর দাম এক লক্ষ টাকা কমানো হয়েছে অপরদিকে অন্য দুই ভেরিয়েন্ট ১.৪০ লাখ টাকা কমানো হয়েছে।

Pace varient: টির পূর্বে দাম ছিল 7.98 lakh টাকা আর নতুন দাম হয়েছে 6.99lakh টাকা। অপরদিকে Play, Plush ভেরিয়েন্টের দাম ছিল যথাক্রমে 9.28 lakh ও 9.98 lakh. বর্তমানে এই দুটি ভেরিয়েন্টের দাম হয়েছে যথাক্রমে 7.88 lakh ও 8.58lakh.

MG Comet Range & Others

কোম্পানির দাবি এটি একক চার্জে 230 কিলোমিটার রেজ অফার করে। MG Comet EV একটি ১৭.৩kWh ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত। আপনি যদি একটি ভালো ইলেকট্রিক গাড়ি খুঁজে থাকেন তাহলে আপনার জন্য এই মুহূর্তে ভালো অপশন MG ধূমকেতু।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE