whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Best Royal Enfield Helmet: বুলেটের জন্য আদর্শ হেলমেট কোন গুলি? জানুন দাম

Best Royal Enfield Helmet: মাথার চেয়েও দামী হেয়ারস্টাইল আর এই কারণেই স্টাইল খারাপ হবে বলে অনেকেই হেলমেট পড়েন না। কিন্ত আমি যদি বলি এই হেলমেট পড়লে স্টাইল বাড়বে বই কমবে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Best Royal Enfield Helmet: মাথার চেয়েও দামী হেয়ারস্টাইল আর এই কারণেই স্টাইল খারাপ হবে বলে অনেকেই হেলমেট পড়েন না। কিন্ত আমি যদি বলি এই হেলমেট পড়লে স্টাইল বাড়বে বই কমবে না, তাহলে! সুন্দর স্টাইলিশ বাইকতো কিনে ফেলেছেন এবার চটপট হেলমেট পছন্দ করার পালা তো!

whatsapp logo
Advertisements

Royal Enfield এর যেসব হেলমেট আছে তা কেবল যে ভালো সুরক্ষা দেয় তা নয়, পাশাপাশি দারুন স্টাইলিশও। এমনকী রয়্যাল এনফিল্ড রাইডারদের জন্য কাস্টমাইজড মোটরসাইকেল হেলমেট তৈরি ধারণা নিয়ে এসেছে। আজকে রইল Royal Enfield Helmet এর তালিকা-

Advertisements

Best Royal Enfield Helmet: Price

Flip Up Camo Helmet – 1820
Open Face Helmet – 1833
Royal Enfield DS Escapade Helmet – 3515
Full Face Helmet – 4500

আরও পড়ুন: রাস্তায় ফাঁড়া কাটায় এই ১০টি অ্যাপ, বিপদে পরার আগে জানুন

Royal Enfield Flip Up Camo MLG Helmet

এই হেলমেটের বাইরে সেলটি উচ্চ প্রভাব প্রতিরোধী থার্মোপ্লাস্টিক থেকে তৈরি করা হয়েছে। এতে দেওয়া হয়েছে গ্লাস পেইন্টেড ফিনিশ। দীর্ঘ ভ্রমণের জন্য আরাম ও সুরক্ষা প্রদান করে এই হেলমেট।

Royal Enfield Open Face Helmet MLG Helmet

এই হেলমেটের বাইরে শেলটি উন্নত মানের ABS দিয়ে তৈরি। এতে উচ্চ ঘনত্বের ইপিএস লাইনার রয়েছে। এছাড়াও এতে উচ্চশক্তির অপটিক্যাল গ্রেড পলিকার্বনেট ব্যবহার করে তৈরি করা হয়েছে। এছাড়াও এটি অতিরিক্ত স্ক্র্যাচ প্রতিরোধ করতে সক্ষম।

আরও পড়ুন: এক চার্জে ৭২০ কিমি! ২০ মিনিটেই হয়ে যাবে ফুল চার্জ, সেরার সেরা এই ই-বাইক

Royal Enfield DS Escapade Helmet

এটি চোখের সুরক্ষা দেবে এবং এর ভেতর দিয়ে সহজে বায়ু চলাচল করবে। অফ রোডার ভ্রমণের জন্য উপযুক্ত ও আরামদায়ক।

Full Face Helmet

এটি ভারতের সেরা হেলমেট গুলির মধ্যে একটি। এতে রয়েছে ক্লাসিক ডিজাইন সাথে মেন্টাল ভেন্ট। এর শেলে উচ্চ থার্মোপ্লাস্টিকের প্রভাব রয়েছে। Better Shock Absorption এর জন্য পলি স্টাইরিনের লাইনার রয়েছে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE