whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

দুরন্ত লুকের সঙ্গে ভরপুর চমক, বাজাজের নয়া মডেল দেখে উড়ু উড়ু মন বাইক-প্রেমীদের

আসছে নতুন বাজাজ পালসার এনএস ২০০, দূর্দান্ত লুকের সাথে মিলবে ভরপুর চমক

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

বাইকপ্রেমীদের মধ্যে পালসার নিয়ে উন্মাদনা কোনও নতুন বিষয় নয়। আসলে এটি এমন একটি বাইক যার দাম ও মান দুইই সাধ্যের মধ্যে। আর এবার বাইক প্রেমীদের উন্মাদনা বাড়িয়ে পালসার নিয়ে এল তাদের আপডেটেড মডেল পালসার এনএস ২০০। উল্লেখ্য, আজ থেকে প্রায় ১১ বছর আগে বাজারে পালসার এনএস ২০০ এনেছিল বাজাজ।

whatsapp logo
Advertisements

সম্প্রতি সংস্থাটি তাদের নয়া মডেলের টিজার প্রকাশ করেছে ইনস্টাগ্রামে। যদিও কোম্পানিটি তার আসন্ন মডেল সম্পর্কে কোনও সুনির্দিষ্ট তথ্য এখনও প্রকাশ করা হয়নি। তবে বিভিন্ন টেক মিডিয়া মারফত পাওয়া খবর অনুযায়ী, পালসারের এই নয়া মডেলে নতুন কালার অপশন এবং কসমেটিক আপডেট মিলবে‌। এছাড়াও বর্তমান ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারকে ডিজিটাল ক্লাস্টারে পরিবর্তন করতে পারে সংস্থাটি।

Advertisements

Pulsar Ns Right Front Three Quarter 6

সূত্রের খবর, নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে ব্লুটুথ সংযোগ থাকতে পারে এবং মোবাইল অ্যাপ্লিকেশনের সাথে সিঙ্ক করার ব্যবস্থআও থাকতে পারে। অন্যদিকে ইঞ্জিনের কথা বললে এতে থাকতে পারে 199.5cc, লিকুইড-কুলড ইঞ্জিন, যা 9,750 rpm-এ 24bhp সর্বোচ্চ শক্তি এবং 8,000 rpm-এ 18.74Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম। এছাড়াও এতে থাকবে একটি 6-স্পীড ট্রান্সমিশন।

সাসপেনশনের জন্য, Pulsar NS200-এর সামনের দিকে উলটো-ডাউন ফর্ক এবং পিছনে মনোশক সহ একটি পেরিমিটার ফ্রেম থাকতে পারে। উভয় পাশে থাকবে ডিস্ক ব্রেক, যেখানে ডুয়াল-চ্যানেল ABS পাওয়া যাবে। যদিও বাজাজ এখনও আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ এবং বাইকের অন্যান্য বৈশিষ্ট্যগুলি এখনও প্রকাশ করেনি।

Right Front Three Quarter

এখানে বলে রাখি যে বাজাজ এই বছর তার পালসার রেঞ্জের অনেকগুলি মডেল আপডেট করছে। এছাড়াও, কোম্পানি শীঘ্রই আরেকটি নতুন চেতক মডেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। চেতক ইলেকট্রিক স্কুটার ভারতীয় গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE