Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Top 5 Safest Cars : নিরাপত্তায় টপ ক্লাস, পারফর্ম্যান্সও দারুণ! ভরসা থাকুক বাজেট সেগমেন্টের এই পাঁচ গাড়ির ওপর

Top 5 Safest Cars : বর্তমানে গাড়ি কেনার সময় অন্যান্য ফিচারসের সাথে গুরুত্বপূর্ন হয়ে ওঠেছে গাড়ির সুরক্ষা রেটিং। এক্ষেত্রে টাটা মোটরস সহ বেশ কয়েকটি কোম্পানির গাড়ি রয়েছে যেগুলো মোটামুটি বাজেটের…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

Top 5 Safest Cars : বর্তমানে গাড়ি কেনার সময় অন্যান্য ফিচারসের সাথে গুরুত্বপূর্ন হয়ে ওঠেছে গাড়ির সুরক্ষা রেটিং। এক্ষেত্রে টাটা মোটরস সহ বেশ কয়েকটি কোম্পানির গাড়ি রয়েছে যেগুলো মোটামুটি বাজেটের মধ্যেই দুর্দান্ত গাড়ি নিয়ে হাজির হয়। কিন্তু জানেন কি 15 লাখের মধ্যে কোন কোন গাড়িতে শক্তিশালী নিরাপত্তা রেটিং রয়েছে? আজ আমরা এরকম 5টি গাড়ির সম্পর্কে জানাতে চলেছি।

whatsapp logo

Kia Sonet 1262691249 Sonet X Line Z W Aafojaojfoij 112
কিছুদিন আগেই Kia তাদের Sonet গাড়িটির একটি ফেসলিফ্ট ভার্সন চালু করেছে। এই গাড়িটির দাম শুরু হচ্ছে 7.99 লক্ষ টাকা থেকে। টপ স্পেক মডেলের দাম পড়বে 15.60 লক্ষ টাকা। Kia Sonet এর সমস্ত ভ্যারিয়েন্টে 6টি এয়ারব্যাগ রয়েছে।

Hyundai Venue Hyundai Venue Price In India
Hyundai India তাদের সমস্ত মডেল এবং সমস্ত ভ্যারিয়েন্টে নিরাপত্তার জন্য ছয়টি এয়ারব্যাগ দেওয়ার ঘোষণা করেছে। স্বাভাবিক ভাবেই Hyundai Venue গাড়িটিও রয়েছে এই তালিকায়। এই কমপ্যাক্ট SUV গাড়িটির দাম শুরু হচ্ছে 7.94 লক্ষ টাকা থেকে এবং টপ স্পেক মডেলের দাম রয়েছে 13.48 লক্ষ টাকা।

Tata Nexon Tata Nexon Ev Max
Tata Nexon হল ভারতের অন্যতম জনপ্রিয় কমপ্যাক্ট SUV গাড়ি। গ্লোবাল NCAP ক্র্যাশ টেস্টে 5-স্টার নিরাপত্তা রেটিং পেয়েছে Nexon। Tata Nexon গাড়িটির দাম রয়েছে 8.15 লক্ষ টাকা থেকে 15.60 লক্ষ টাকার মধ্যে। Tata Nexon কমপ্যাক্ট SUV তে সমস্ত ভ্যারিয়েন্টেই ছয়টি এয়ারব্যাগ রয়েছে।

Kia Seltos Kia Seltos Facelift
Kia Seltos গাড়িটিও একটি দুর্দান্ত অপশন। Seltos এর দাম রয়েছে 10.70 লক্ষ টাকা থেকে 20.30 লক্ষ টাকার মধ্যে। Kia India সম্প্রতি ঘোষণা করেছে যে তারা গাড়িটির নিরাপত্তা বৈশিষ্ট্য বাড়ানোর জন্য কাজ করছে এবং সমস্ত মডেল এবং সমস্ত ভ্যারিয়েন্টে ছয়টি এয়ারব্যাগ থাকবে।

Hyundai Exter 20230508122258 Exter
নতুন Hyundai Exter গাড়িটি ‘ইন্ডিয়ান কার অফ দ্য ইয়ার 2024’ পুরস্কার জিতে নিয়েছে। মাইক্রো SUV টি সমস্ত সঠিক মান পূরণ করে এবং সাশ্রয়ী হওয়ার পাশাপাশি শক্তিশালী পারফরম্যান্স সরবরাহ করতেও সক্ষম। আবার নিরাপত্তার দিকেও পিছিয়ে নেই সেটি। গাড়িটির প্রতিটি ভ্যারিয়েন্টেই 6টি Airbag রয়েছে। Exter এর দাম রয়েছে 6.13 লক্ষ টাকা থেকে 10.28 লক্ষ টাকা।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE