Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থাকছে ১ লক্ষ ৭৫ হাজার টাকার বাম্পার ডিসকাউন্ট 

নয়া অর্থবর্ষের আগেই ধামাকা সেল, ১.৭৫ লক্ষ টাকার ছাড় দিচ্ছে এই কোম্পানি

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

চার চাকার প্রতি এক বিশেষ ভালোবাসা রয়েছে আপামর ভারতবাসীর। তবে মধ্যবিত্ত বাঙালির ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায় বাজেট। বাজেটের সীমাবদ্ধতার কারণে অনেকেই সেকেন্ড-হ্যান্ড যানবাহন বেছে নেয়। এমন পরিস্থিতিতে অনেক কোম্পানিই স্টক ক্লিয়ারেন্স সেল দেয়। এখন সেরকমই একটা সেলের সময়।

whatsapp logo

আসলে নতুন মডেলদের জন্য জায়গা করে দিতে পুরনো মডেলগুলিকে মোটা ডিসকাউন্টে বিক্রি করে থাকে অটোমোবাইল কোম্পানিগুলি। ভাণ্ডার ফাঁকা করার জন্যই গাড়ির দাম কমতে চলেছে বলে জানাচ্ছেন বিশেষজ্ঞেরা। উল্লেখ্য, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার সম্পর্কে খোঁজ নিয়ে নিতে পারেন।

Front Left Side 47

Mahindra SUV : যারা SUV কিনতে চান তাদের জন্য সুখবর এনেছে মাহিন্দ্রা। সংস্থাটি তার গাড়িগুলিতে দারুন ছাড় দিচ্ছে। মাহিন্দ্রা তাদের পুরনো SUV গাড়ির ওপর আকর্ষণীয় স্টক ক্লিয়ারেন্স সেল দিচ্ছে। আসলে শীঘ্রই একটি নয়া SUV 300 লঞ্চ করতে চলেছে এই সংস্থা। আর তাই বিদ্যমান মডেলগুলিতে দূর্দান্ত ছাড় দিচ্ছে মাহিন্দ্রা।

Mahindra Xuv300 Vs Ford Ecosport Vs Maruti Suzuki Vitara Brezza Vs Tata Nexon

সূত্রের খবর, Mahindra SUV-তে ডিসকাউন্টের মধ্যে রয়েছে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট, লয়ালটি বোনাস, বর্ধিত ওয়ারেন্টি ইত্যাদি। এবং আপনি যদি আগামী ২৯ ফেব্রুয়ারির মধ্যে SUV কিনতে যান তাহলে অন্তত ১.৭৫ লক্ষ টাকা ছাড় পেতে পারবেন। যেহেতু অফারটি সীমিত সময়ের জন্য তাই দেরি না করে ঝটপট নিকটবর্তী শোরুমে যোগাযোগ করার পরামর্শ রইল।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE