Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Best Diesel Car: 10 লাখের বাজেটে ডিজেল চালিত গাড়ি খুঁজছেন? রইল সেরা কয়েকটি গাড়ির তালিকা

Best Diesel Car : 10 লাখের বাজেটে বেশ কিছু দারুণ গাড়ি রয়েছে। কিন্তু আপনি যদি এই বাজেটে সেরা ডিজেল গাড়ি খুঁজছেন তাহলে কোন কোন গাড়ি সেরা সেই খবর নিয়ে এসেছি…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

Best Diesel Car : 10 লাখের বাজেটে বেশ কিছু দারুণ গাড়ি রয়েছে। কিন্তু আপনি যদি এই বাজেটে সেরা ডিজেল গাড়ি খুঁজছেন তাহলে কোন কোন গাড়ি সেরা সেই খবর নিয়ে এসেছি আমরা। চলুন তাহলে জানাই 10 লাখের বাজেটে সেরা ডিজেল চালিত গাড়ি কোনগুলো।

whatsapp logo

1) Tata Altroz Tata Altroz Racer 
তালিকায় প্রথমেই রয়েছে Tata motors এর Altroz। জানিয়ে রাখি যে, Tata Altroz ভারতের বাজারে উপলব্ধ একমাত্র ডিজেল চালিত হ্যাচব্যাক। এই গাড়িতে থাকছে একটি 1.5 লিটার টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন। এই ডিজেল ইঞ্জিনটি 6 গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে যুক্ত। Altroz গাড়িটির দাম রয়েছে 8.10 লক্ষ টাকা।

2) KIA Sonet Kia Sonet Facelift Right Front Three Quarter1
তালিকায় পরবর্তী গাড়িটি Kia-র। Kia Sonet বেশ স্পোর্টি ডিজাইনের সাথে আসে। গাড়িতে রয়েছে 1.5 লিটারের টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিন যুক্ত রয়েছে iMT ট্রান্সমিশনের সাথে। Kia Sonet গাড়িটির দাম শুরু হচ্ছে 9.8 লক্ষ টাকা থেকে।

3) Mahindra Bolero Neo Bolero Neo Plus
TUV 300 এর ওপর ভিত্তি করে তৈরি হয়েছে মাহিন্দ্রার Bolero Neo। গাড়িতে রয়েছে 1.5-লিটার, 3 সিলিন্ডার, টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন, যা একটি 5-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে যুক্ত। Bolero Neo-এর দাম শুরু হচ্ছে 9.9 লক্ষ টাকা থেকে।

4) Mahindra Bolero Bolero Classic Gallary Images 1
Bolero Neo এর থেকে খুব বেশি পিছনে নেই Bolero গাড়িটি। বহুদিন ধরেই বেশ জনপ্রিয় এই SUV টি। ভারতীয় বাজারে দুই দশকেরও বেশি সময় ধরে রয়েছে। Bolero তে একটি 1.5-লিটার টার্বো ডিজেল দ্বারা চালিত এবং একটি 5-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন থাকছে। Bolero গাড়িটির দাম শুরু হচ্ছে 9.9 লক্ষ টাকা থেকে।

5) Mahindra XUV 300 Xuv300 Exterior Right Front Three Quarter 148709 
তালিকায় থাকা আরেকটি সেরা গাড়ি Mahindra XUV 300৷ XUV 300 গাড়িতে রয়েছে 1.5-লিটার, 4 সিলিন্ডার টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনের সাথে 6 গতির ম্যানুয়াল বা AMT ট্রান্সমিশন পাওয়া যায়। XUV 300 সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী SUV, এটি মোট 115 hp শক্তি এবং 300 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। XUV 300 ডিজেল ভার্সনের দাম রয়েছে 9.95 লক্ষ টাকা।

6) Hyundai Venue Venue N Line Exterior Right Front Three Quarter
Kia Sonet-এর ভাইবোন বলা চলে Hyundai Venue কে। অনেকটা একই ফিচারস নিয়ে আসে গাড়িটি। Venue SUV তে একটি 1.5-লিটার টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন রয়েছে এবং এই ইঞ্জিন 6-স্পিড ট্রান্সমিশনের সাথে যুক্ত। Venue ডিজেলের দাম শুরু হচ্ছে 10.8 লক্ষ টাকা থেকে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE