Read In
Whatsapp
Advertisement

লঞ্চ হয়ে গেল Aprilia RS 457, 10 বড় শহরে বাইকটির দাম দেখে নিন,

Aprilia এর নতুন RS 457 নিয়ে বাজারে উৎসাহের অভাব নেই। ভারতে বাইকটি আসার খবর শোনার পর থেকেই বাইকপ্রেমীরা দারুণ খুশি। মার্কিন দেশে লঞ্চ হওয়ার পর থেকেই RS 457 এর দাম…

Published By: Ritwik | Published On:
Advertisements

Aprilia এর নতুন RS 457 নিয়ে বাজারে উৎসাহের অভাব নেই। ভারতে বাইকটি আসার খবর শোনার পর থেকেই বাইকপ্রেমীরা দারুণ খুশি। মার্কিন দেশে লঞ্চ হওয়ার পর থেকেই RS 457 এর দাম নিয়ে নানান জল্পনা কল্পনা শুরু হয়। অবশেষে সেইসমস্ত জল্পনা শেষ করে বাইকের দাম প্রকাশ করেছে Aprilia। এখানে এক্স শোরুম দামের সাথে সাথে 10টি বড় শহরে বাইকের দাম কত তাও জানাবো আমরা। চলুন তাই দেখে নেওয়া যাক।

Advertisements

Aprilia India সম্প্রতি ভারতে RS457 লঞ্চ করেছে। বাইকটি ভারতে 4.10 লক্ষ টাকা এক্স শোরুম দামের সাথে লঞ্চ হয়েছে। আর এই দামের কারণে Aprilia এর বাইকের বড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবে Kawasaki Ninja 300 এবং Ninja 400, KTM RC 390 এবং আসন্ন Yamaha YZF-R3। আপনিও যদি বাইকটি কিনতে চান তাহলে 10 বড় শহরে কত দাম থাকবে দেখে নিন।

জানিয়ে দিই যে, Aprilia RS457 একটি 457cc প্যারালাল-টুইন সিলিন্ডার ইঞ্জিনের সাথে আসে। এই ইঞ্জিন মোট 47.6bhp শক্তি এবং 43.5Nm শক্তি দেয়। ইঞ্জিনটি যুক্ত রয়েছে একটি ছয় গতির গিয়ারবক্সের সাথে। Aprilia RS457 বাইকে LED লাইট, ইঞ্জিন ম্যাপ, ট্র্যাকশন কন্ট্রোল, ABS, অ্যান্টি-রোল সিস্টেম, তিনটি রাইডিং মোড এবং একটি পাঁচ ইঞ্চি TFT ডিসপ্লে রয়েছে।