Read In
Whatsapp
Advertisement

বাজারে আসছে বেশ কয়েকটি নতুন গাড়ি, Thar এর নতুন ভার্সন সহ দেখে নিন সম্পূর্ন তালিকা

মারুতি সুজুকি, হুন্ডাই, টাটা, মাহিন্দ্রা এবং কিয়া শীঘ্রই ভারতের বাজারে নতুন মডেল নিয়ে আসছে। আর সেগুলোই এখানে জানাচ্ছি আমরা। 1. Hyundai Creta Facelift আগামী 16 জানুয়ারী Creta-এর ফেসলিফ্টেড সংস্করণ লঞ্চ…

Published By: Ritwik | Published On:
Advertisements

মারুতি সুজুকি, হুন্ডাই, টাটা, মাহিন্দ্রা এবং কিয়া শীঘ্রই ভারতের বাজারে নতুন মডেল নিয়ে আসছে। আর সেগুলোই এখানে জানাচ্ছি আমরা।

Advertisements

1. Hyundai Creta Facelift
আগামী 16 জানুয়ারী Creta-এর ফেসলিফ্টেড সংস্করণ লঞ্চ করবে Hyundai। সেখানে নতুন বাহ্যিক এবং অভ্যন্তরীণ ডিজাইন থাকছে। গাড়িটিকে শক্তি জোগাবে নতুন 1.5L টার্বো পেট্রোল ইঞ্জিন। এছাড়া লেভেল 2 ADAS-এর মতো ফিচারসও দেখা যাবে সেখানে।

2. Kia Sonet Facelift
আগামী 14 ডিসেম্বর, 2023-এ Kia তাদের নতুন Sonet ফেসলিফ্ট চালু করবে বাজারে। সংশোধিত কমপ্যাক্ট SUV টি অত্যাধুনিক স্পোর্টি ডিজাইনের সাথে ভিতরে এবং বাইরে উল্লেখযোগ্য পরিবর্তনের সাথে আসছে। গাড়িকে শক্তি জোগাবে 1.2L পেট্রোল, 1.0L টার্বো পেট্রোল এবং 1.5L ডিজেল ইঞ্জিন।

3. Tata Curve and Harrier Petrol
আগামী বছরের প্রথমার্ধে, Tata Motors ভারতে তাদের নতুন EV Curvv চালু করবে। গাড়িটি Nexon EV-এর ওপরে থাকবে। একবার চার্জে Curvv মোট 500 কিলোমিটারের বেশি ড্রাইভিং রেঞ্জ দিতে সক্ষম। এছাড়া শীঘ্রই দেখা যাবে 1.5L TGDI পেট্রোল ইঞ্জিন সজ্জিত হ্যারিয়ারও। অবশ্য এই দুটি গাড়ি নয়, সাথে Punch EV এবং Curvv ICEও আসছে শীঘ্রই।

4. Mahindra XUV300 Facelift এবং 5 Door Thar
ফেসলিফটেড Mahindra XUV300 গাড়ির অভ্যন্তরীণ এবং বাইরের লুকে বড় পরিবর্তন দেখা যাবে। গাড়িটির বাহ্যিক অংশ XUV700 এর মতই লুক দেবেন। এছাড়া XUV 300 আসন্ন BE রেঞ্জ দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। থাকবে বড় টাচস্ক্রিন, আপডেটেড ড্যাশ এবং সেন্টার কনসোল, নতুন ডিজিটাল ক্লাস্টার, ইত্যাদি।