Read In
Whatsapp
Advertisement

MG Comet এর পরিবর্তে দেখতে পারেন এই পাঁচটি সেরা গাড়ি, পারফর্ম্যান্স পাবেন টপ ক্লাস!

Mg মোটরস তাদের নতুন Comet EV লঞ্চ করেছে ভারতের বাজারে। মাইক্রো ইভি সেগমেন্টে গাড়িটি লঞ্চ করেছে MG। মোট 3টি ভার্সনে গাড়িটি কিনতে পারেন আপনি। সেগুলোর দামও ভিন্ন ভিন্ন। তিনটি ভেরিয়েন্টের…

Published By: Ritwik | Published On:
Advertisements

Mg মোটরস তাদের নতুন Comet EV লঞ্চ করেছে ভারতের বাজারে। মাইক্রো ইভি সেগমেন্টে গাড়িটি লঞ্চ করেছে MG। মোট 3টি ভার্সনে গাড়িটি কিনতে পারেন আপনি। সেগুলোর দামও ভিন্ন ভিন্ন। তিনটি ভেরিয়েন্টের এক্স শোরুম দাম হলো 7.98 লক্ষ টাকা, 9.28 লক্ষ টাকা এবং 9.98 লক্ষ টাকা। কিন্তু এই বাজেটে আরো পাঁচটি দারুণ গাড়ি কিনতে পারেন আপনি। চলুন দেখে নেওয়া যাক কী কী গাড়ি কেনা যায় এই দামে।

Advertisements

1) Maruti Suzuki Brezza  
খুবই জনপ্রিয় SUV Maruti Suzuki Brezza। MG Comet এর পরিবর্তে কিনতে পারেন এই গাড়িটি। একদম টপ ক্লাস পারফর্ম্যান্স রয়েছে সেখানে। গাড়িটির এক্স শোরুম দাম রয়েছে 8.29 লক্ষ টাকা।

#Recommended
ব্যপক সস্তা হয়ে গেল MG Comet এবং Tata Tiago EV, থাকছে 1.5 লক্ষ টাকার
Swift থেকে i20, বাজারের সেরা এই পাঁচ গাড়ি, কিন্তু সুরক্ষার প্রশ্নে হে
তেল ভরে ভরে ক্লান্ত, পকেটের হাল বেহাল? চিন্তা নেই 10 লাখের বাজেটে এই চ
সাধ্যের মধ্যেই স্বপ্নপূরন, খরচ হবে Nano-র চেয়েও কম কিন্তু মাইলেজ পাবে
চলে এল দেশের সবচেয়ে সস্তার ইলেকট্রিক গাড়ি! সারা মাসের খরচ মাত্র 519 ট
MG Comet নাকি TATA Tiago, কোন গাড়িটি কিনবেন আপনি? পার্থক্য দেখে নিজে
মাত্র 83 হাজার টাকাতেই নিয়ে যান নতুন MG Comet, কিন্তু কীভাবে? দেখে নি
6 লাখের বাজেটে সেরা গাড়ি এগুলোই, পুজোর মরশুমে কেনার হলে ফিচার্স দেখে
10 লাখের বাজেটে আরো 4টি গাড়ি লঞ্চ হচ্ছে বাজারে, কেনার হলে একবার দেখে
MG Comet Vs TATA Tiago, কোন গাড়িটি কিনবেন আপনি? দাম ও ফিচার্স দেখে যা

2) KIA Sonet
দারুণ ফিচার-প্যাকড SUV KIA Sonet। 1.5-লিটার ডিজেল ইঞ্জিনের সাথে আসে এই গাড়ি। 7.79 লক্ষ টাকা দামে কিনতে পারেন এই দুর্দান্ত SUV। লেটেস্ট টেকনোলজি এবং দূর্দান্ত ডিজাইনের সাথে থাকবে বড় কেবিন স্পেস! যার একটিও নেই MG Comet এ।

3) Hyundai Exter
এক্সটার গাড়িটিও দারুণ ফিচার প্যাকড। Exter এর ইঞ্জিন মোট 82 bhp শক্তি এবং 113 Nm টর্ক উৎপন্ন করে। 4 সিলিন্ডার ইঞ্জিনের সাথে 5MT এবং 5AMT অফার করে Exter। মাত্র 5.99 লক্ষ টাকার এক্স শোরুম দামের সাথে আসার কারণে Exter বড় প্রতিদ্বন্দ্বী MG Comet এর।

4) Nissan Magnite
5.99 লক্ষ টাকার এক্স শোরুম দামের সাথে Magnite একটি দারুণ অপশন। জাপানি এই গাড়ির দাম এবং ফিচারস সবই দুর্দান্ত। তাই magnite একটি ভালো বিকল্প হয়ে উঠেছে।

5) Tata Nexon
নতুন Tata Nexon এ দুর্দান্ত কিছু পরিবর্তন করা হয়েছে। Nexon Facelift EV মাত্র 8.09 লাখে লঞ্চ হওয়ার কারণে বড় চ্যালেঞ্জের মুখে পড়েছে MG এর মাইক্রো ইভি। এছাড়াও Tata Tiago EV কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় Comet এর দিকে।