Read In
Whatsapp
Advertisement

টাটা এবং মাহিন্দ্রা নিয়ে আসছে দুটি সেরা অফরোডার, এইদিন লঞ্চ হবে দুটি গাড়ি

খুব জলদি বাজারে আসছে দুটি শক্তিশালী অফরোড SUV। Mahindra and Mahindra এবং Tata motors, দুই কোম্পানি তাদের নয়া দুটি গাড়ি লঞ্চ করবে ভারতের বাজারে। দুটি গাড়িতেই ডিজাইন যেমন মডার্ন থাকছে…

Published By: Ritwik | Published On:
Advertisements

খুব জলদি বাজারে আসছে দুটি শক্তিশালী অফরোড SUV। Mahindra and Mahindra এবং Tata motors, দুই কোম্পানি তাদের নয়া দুটি গাড়ি লঞ্চ করবে ভারতের বাজারে। দুটি গাড়িতেই ডিজাইন যেমন মডার্ন থাকছে তেমনই অ্যাডভেঞ্চার এবং ডিজাইনের জন্য আরো বেশি পাওয়ারফুল ইঞ্জিন থাকছে।

Advertisements

এই দুটি গাড়ি হলো মাহিন্দ্রার 5 দরজার থার এবং টাটা মোটরসের সিয়েরা ইভি। আগামী 2024 সালে Mahindra & Mahindra তাদের জনপ্রিয় থার SUV টির 5-দরজা সংস্করণ লঞ্চ করতে প্রস্তুত৷ নতুন মডেলটির সাথে বাজারে উপস্থিত তিন দরকার থার গাড়ির বহু মিল থাকবে। গাড়িটির ইন্টারনাল ডিজাইনে অবশ্য পরিবর্তন আসবে। সাথে থাকবে 10-ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম।

#Recommended
EV battle, TATA Nexon Vs Mahindra XUV 400 , কোন বৈদ্যুতিক গাড়ি সেরা,
Tata Blackbird: Hyundai Creta এবং Maruti-র বাজার বন্ধ করবে টাটার নতুন
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ

ড্যাশক্যাম, সিঙ্গেল-পেন সানরুফ এবং নতুন ডিজাইন সেন্টার কনসোল সহ সামনে এবং পিছনে আর্মরেস্ট দেবে মাহিন্দ্রা। 5-দরজার থার Scorpio N-এর মতোই 2.0-লিটার টার্বো পেট্রোল এবং 2.2-লিটার টার্বো ডিজেল ইঞ্জিন দ্বারা চলবে।

Tata Sierra EV

tata sierra
Tata Motors 2025 সালের মধ্যে Sierra SUV-এর একটি সম্পূর্ণ-নতুন বৈদ্যুতিক সংস্করণ চালু করার পরিকল্পনা করেছে৷ চলতি বছরের অটো এক্সপোতে প্রদর্শিত মডেল থেকে অনুপ্রেরণা নিয়ে, Sierra EV লঞ্চ করবে তারা। Tata এর Gen 2 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে, Sierra EV দুটি ব্যাটারি প্যাক বিকল্পের সাথে আসবে। লাইফস্টাইল SUV টি 60kWh এবং 80kWh, এই দুই ব্যাটারি প্যাকের সাথে উপলব্ধ লঞ্চ হতে পারে।

4.3 মিটার থেকে 4.4 মিটার লম্বা হবে গাড়িটি। সেটির সামনে এবং পিছনে উভয় দিকেই বৈদ্যুতিক মোটর সহ একটি AWD সেটআপ থাকবে। Sierra EV টি একবার চার্জে প্রায় 500 কিলোমিটারের রেঞ্জ অফার করবে।