Read In
Whatsapp
Advertisement

লম্বা ভিড় Nexon Facelift কেনার জন্য, কতদিন পর্যন্ত অপেক্ষা করতে হবে নতুন এই ধাসু গাড়ি কেনার জন্য?

টাটা নেক্সন ব্যপক সাড়া ফেলেছে বাজারে, গ্রাহকদের লম্বা ভিড়ে Nexon হাতে পাওয়ার অপেক্ষাকাল বেড়ে হলো 10 সপ্তাহ!

Published By: Ritwik | Published On:
Advertisements

সদ্যই টাটা মোটরস তাদের নতুন Nexon গাড়ির সম্ভার নিয়ে এসেছে বাজারে। ছোট আকারের SUV টি বাজারে বেশ ধুম ফেলে দিয়েছে। সবচেয়ে বেশি উত্তেজনা সৃষ্টি হয়েছে নতুন Nexon EV Facelift নিয়ে। আধুনিক ফিচারসের সাথে বেশ কম দামেই ভারতের বাজারে এসেছে গাড়িটি।

Advertisements

গত 14 সেপ্টেম্বর Nexon Facelift বাজারে লঞ্চ হয়। এরপর আজ জানা যাচ্ছে গাড়িটি কিনতে গেলে এবার দীর্ঘ বিরতি সহ্য করতে হবে। টাটা নেক্সনের বিভিন্ন মডেলগুলোর অপেক্ষার সময়সীমাসীমা বেড়ে হয়েছে 10 সপ্তাহ। ICE Nexon ফেসলিফ্টের জন্য অপেক্ষার সময়কাল প্রায় 6 থেকে 8 সপ্তাহ হলেও সমস্ত মডেলগুলো হিসেবের মধ্যে রাখলে সময়সীমা পৌঁছায় 10 সপ্তাহে।

সাব-কমপ্যাক্ট SUV সেগমেন্টে তাই আপাতত ঝড় তুলেছে নতুন Nexon। তবে শুধু কমদামী মডেলে নয়, একইসাথে টপ-স্পেক ভেরিয়েন্টের অপেক্ষার সময় রয়েছে 8 থেকে 9 সপ্তাহের মধ্যে। বিভিন্ন রাজ্য এবং ডিলারশিপের ওপর নির্ভর করে এই অংকে বদল আসতে পারে। কিন্তু আসন্ন সময়ে এই অপেক্ষাযকাল আরো বাড়বে বলেই মতামত বিশেষজ্ঞদের।

নেক্সন ইভি ফেসলিফ্টে অপেক্ষা করতে হবে 6-9 সপ্তাহ। আসলে গত 3-4 সপ্তাহেই অপেক্ষাকাল বেড়ে দ্বিগুণ হয়েছে। যদিও Nexon EV ফেসলিফ্টের সমস্ত ভেরিয়েন্টের অপেক্ষাকালের তথ্য এখনই প্রকাশ করা হয়নি। উল্লেখ্য, সাধারণ পেট্রোল এবং ডিজেল চালিত Nexon এর দাম শুরু হচ্ছে 8 লক্ষ টাকার আশেপাশে। সেখানে Nexon EV Facelift কিনতে গেলে আপনাকে 14.74 লক্ষ টাকা খরচ করতে হবে।