Read In
Whatsapp
Advertisement

লঞ্চ হয়ে গেল নতুন Creta Facelift, কী কী পরিবর্তন থাকছে দেখতে ক্লিক করুন এখানে

সম্প্রতি Hyundai তাদের নতুন Creta গাড়িটি লঞ্চ করেছে ভারতের বাজারে। Creta এর Facelift ভার্সন নিয়ে এসেছে কোম্পানি। বাজারে নতুন Creta Facelift গাড়ির দাম শুরু হচ্ছে 10.99 লক্ষ টাকা থেকে আর…

Published By: Ritwik | Published On:
Advertisements

সম্প্রতি Hyundai তাদের নতুন Creta গাড়িটি লঞ্চ করেছে ভারতের বাজারে। Creta এর Facelift ভার্সন নিয়ে এসেছে কোম্পানি। বাজারে নতুন Creta Facelift গাড়ির দাম শুরু হচ্ছে 10.99 লক্ষ টাকা থেকে আর এটির টপ ভার্সনের দাম 17.23 লক্ষ টাকা। নতুন আপগ্রেড সহ SUV তে একগুচ্ছ নতুন ফিচারস যুক্ত হয়েছে। Creta Facelift

Advertisements

নতুন Creta তে রয়েছে বড় আকারের 10.25 ইঞ্চির স্ক্রিন। এই স্ক্রিন বড় ইনফোটেনমেন্ট সিস্টেম, সম্পূর্ন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের সাথে আসে। এর সাথে গাড়িটির ড্যাশবোর্ডেও নতুন ডিজাইন উপাদান যুক্ত হয়েছে। গাড়িটির কেবিন আগের থেকে অনেক বেশি দূর্দান্ত হয়ে ওঠেছে।

#Recommended
Bullet নয়, সেই একই দামে কিনে ফেলুন মস্ত চারচাকা! মারুতি সুজুকি দিচ্ছে
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
পেট্রোল বা CNG নয়, পরিবেশ রক্ষার্থে মারুতির নতুন গাড়ি চলবে বায়োগ্যা
গাড়ি কেনা এবার আরো সহজ, 35,000 টাকা সস্তা হয়ে গেল Hyundai Verna! অফা
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird
Brezza বা Scorpio নয়, এই গাড়িই বেস্ট সেলিং SUV! কামাল করে দেখাল টাটা

Hyundai Creta এর প্রারম্ভিক দাম 10.99 লক্ষ টাকা। ডিজেল মডেলের প্রারম্ভিক দাম রয়েছে 13.00 লক্ষ টাকা থেকে। 2024 Hyundai Creta Facelift গাড়িতে 1.5L টার্বো পেট্রোল ইঞ্জিনের প্রারম্ভিক দাম রয়েছে 13.00 লক্ষ টাকা। 1.5L MPi এবং ম্যানুয়াল ট্রান্সমিশন সহ টপ এন্ড ভেরিয়েন্ট SX(O) এর দাম 17.23 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

সুরক্ষার প্রশ্নেও কোনো কার্পণ্য রাখেনি Hyundai। Creta Facelift এর বেস ভেরিয়েন্টেই 36টি নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে। এর মধ্যে রয়েছে 6টি এয়ারব্যাগ, ESC, VSC, অল-রাউন্ড ডিস্ক ব্রেক এবং সমস্ত যাত্রীদের জন্য 3-পয়েন্টার সিটবেল্ট।

ডিজাইনে কেমন পরিবর্তন এসেছে ?
নতুন 2024 হুন্ডাই ক্রেটা ফেসলিফ্ট গাড়িতে প্রথম পরিবর্তন সম্পর্কে বলতে গেলে সেখানে রয়েছে কানেকটেড এলইডি টেল ল্যাম্প সেটআপ। গাড়ির নতুন বাম্পার এবং একটি স্পয়লার লাগানো হয়েছে। অতিরিক্ত আপডেটগুলির মধ্যে রয়েছে স্কিড প্লেট, হাঙ্গর-ফিন অ্যান্টেনা, ওয়াশার সহ রিয়ার ওয়াইপার এবং একটি হাই মাউন্ট স্টপ ল্যাম্প।