Read In
Whatsapp
Advertisement

KIA Seltos: KIA এর নতুন গাড়ি যেন Mini Fortuner, দাম কিন্তু মারুতির গাড়ির সমান

Hyundai Creta গাড়িটি বেশ জনপ্রিয় ভারতের বাজারে। একই সময়ে এই সেগমেন্টে আরেকটি জনপ্রিয় গাড়ি Kia Seltos। গাড়িটির নতুন ভার্সন লঞ্চ হয়েছে কয়েকদিন আগেই। জিরো ডাউনপেমেন্ট সহ গাড়িটি কিনতে পারেন আপনি।…

Published By: Ritwik | Published On:
Advertisements

Hyundai Creta গাড়িটি বেশ জনপ্রিয় ভারতের বাজারে। একই সময়ে এই সেগমেন্টে আরেকটি জনপ্রিয় গাড়ি Kia Seltos। গাড়িটির নতুন ভার্সন লঞ্চ হয়েছে কয়েকদিন আগেই। জিরো ডাউনপেমেন্ট সহ গাড়িটি কিনতে পারেন আপনি। একই সেগমেন্টে আসার কারণে Creta কে বড় টেক্কা দিচ্ছে নতুন Seltos (KIA Seltos)।

Advertisements

চমৎকার ডিজাইন, আকর্ষণীয় ফিচারস এবং সাশ্রয়ী মূল্যের সাথে Kia Seltos একটি দারুণ গাড়ি। যদিও নতুন ভার্সনের দাম বেড়েছে 30 হাজার টাকা তারপরেও KIA Seltos গাড়িটির বিপুল বিক্রি হয়েছে। ফেসলিফ্ট মডেল গ্রাহকরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছে। উন্নত প্রযুক্তি সহ 32টি নিরাপদ সরঞ্জাম বিকল্প রয়েছে Kia Seltos এ।

#Recommended
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই রয়েছে সবচেয়ে শক্তিশালী
7 Seater SUV : 7 আসনের সেরা SUV লঞ্চ করছে Kia এবং Hyundai, থাকছে নতুন
KIA Seltos : নতুন গাড়ি লঞ্চ করল Kia, মাত্র 12 লাখেই নিয়ে আসুন নতুন ফ
15 লাখের বাজেটে এই গাড়িগুলোতেই রয়েছে সেরা ইনফোটেইনমেন্ট সিস্টেম, তাল
7 আসন গাড়ির জন্য বাজারে সেরা এই তিন MPV, দেখে নিন তালিকা
2024 এর শুরুতেই আসছে 3 সারির সাতটি SUV, অবশেষে বাজারে দেখা যাবে Fortun
শীঘ্রই বাজারে আসছে KIA এর তিনটি সেরা SUV, বহুমূল্য EV রয়েছে তালিকায়
Kia লঞ্চ করল নতুন Sonet, এবার সস্তায় পাবেন বাম্পার ফিচারস
বাজারে কাঁপাতে আসছে KIA এর সেরা তিন SUV, বহুমূল্য EV ও রয়েছে তালিকায়

দারুণ মাইলেজের সাথে শক্তিশালী ইঞ্জিন একটি মসৃণ এবং দূর্দান্ত ড্রাইভিং এক্সপেরিয়েন্স দেয়। এছাড়া হিল স্টার্ট অ্যাসিস্ট কন্ট্রোল এবং ইলেকট্রনিক পার্কিং ব্রেক সিস্টেমের মতো বিভিন্ন বৈশিষ্ট্য পাওয়া যায় গাড়িতে। একইসাথে কিয়া সেলটোসের অন্যতম প্রধান সুবিধা গাড়িটির সাশ্রয়ী মূল্য। 17টি নিরাপত্তা বৈশিষ্ট্য সহ গাড়িটি দামের সাপেক্ষে দুর্দান্ত মূল্য প্রদান করে।

ভারতের বাজারে KIA Seltos এর প্রারম্ভিক দাম 10 লক্ষ টাকা। এই দাম বিরাট সংখ্যক ক্রেতাদের কাছে গাড়িটিকে অ্যাক্সেসযোগ্য করে তোলে। গাড়িটির টপ ভ্যারিয়েন্টের দাম রয়েছে 20 লক্ষ টাকা। একগুচ্ছ ইঞ্জিন অপশনের সাথে অনেক ভ্যারিয়েন্ট রয়েছে KIA Seltos এর।