whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Honda Activa: শীঘ্রই দেখা যাবে নতুন Activa 7G, দাম এবং অন্যান্য ফিচারস দেখতে ক্লিক করুন এখানে

স্কুটারের বাজারে Honda Activa গাড়িটি বেশ জনপ্রিয়। স্কুটারটির 6G ভার্সন বিক্রি হচ্ছে বর্তমানে। এবার বাজারে খুবই জলদি Honda Activa 7G আসতে চলেছে। শক্তিশালী ইঞ্জিন এবং দুর্দান্ত মাইলেজ নিয়ে আসছে স্কুটারটি।…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

স্কুটারের বাজারে Honda Activa গাড়িটি বেশ জনপ্রিয়। স্কুটারটির 6G ভার্সন বিক্রি হচ্ছে বর্তমানে। এবার বাজারে খুবই জলদি Honda Activa 7G আসতে চলেছে। শক্তিশালী ইঞ্জিন এবং দুর্দান্ত মাইলেজ নিয়ে আসছে স্কুটারটি। কিন্তু কেমন ফিচারস থাকবে সেখানে? চলুন জেনে নেওয়া যাক।

whatsapp logo
Advertisements

শীঘ্রই বাজারে আসতে পারে নতুন Honda Activa 7G। স্টাইল থেকে লুক, সমস্ত দিক দিয়েই পুরনো গাড়িটির নতুন ভার্সন নিয়ে আসছে Honda। যদিও ডিজাইন এবং লুকে খুব বড় কিছু পরিবর্তন আসছে না, তবে Chrome ফিনিশ দেওয়া হতে পারে।

Advertisements

Activa 7G তে পরিবর্তন থাকছে ইঞ্জিন টেকনোলজিতে। আগের মতোই 110 সিসি এবং 125 সিসি, এই দুই ইঞ্জিনের সাথে আসছে গাড়িটি। তবে আগের থেকে পারফরম্যান্স কিছুটা উন্নত হতে পারে। নতুন প্রযুক্তির ইঞ্জিনে মাইলেজ কিছুটা বাড়তে পারে। Activa 7G এর ইঞ্জিন 7.79 bhp শক্তি এবং 8.85 নিউটন মিটার টর্ক জেনারেট করতে সক্ষম।

Activa 7G তে সামনে এবং পিছনে উভয় চাকাতেই ডিস্ক ব্রেক দেখা যাবে। এছাড়া ইউএসবি মোবাইল পোর্ট, মোবাইল কানেক্টিভিটি, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটারের মতো ফিচারসও পাবেন এখানে। এসমস্ত ফিচারস অবশ্য 6G তেও পেতেন আপনি।

সাথে ডিজিটাল ট্রিপ মিটার এবং ডিজিটাল ওডোমিটারও পাবেন আপনি। ইউএসবি চার্জিং পয়েন্ট, ব্লুটুথ কানেক্টিভিটি, অ্যাপ ভিত্তিক কানেক্টিভিটি, কল, এসএমএস অ্যালার্ট, ইঞ্জিন কিল সুইচের মতো বৈশিষ্ট্য Honda Activa 7G তে রয়েছে। ডিসেম্বরের শেষে স্কুটারটি বাজারে আসতে পারে।

Honda Activaদাম কত হতে পারে?
এখনো দাম সম্পর্কে কিছু জানা না গেলেও Activa 6G এর এক্স শোরুম দাম শুরু হয় 79,000 টাকা থেকে 90,000 পর্যন্ত। নতুন ভেরিয়েন্টের দাম সামান্য বাড়ার সম্ভাবনা রয়েছে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE