Read In
Whatsapp
Advertisement

Hyundai Invests In Tamilnadu: তামিলনাড়ুতে বিপুল বিনিয়োগ Hyundai এর, দশ বছরে বিনিয়োগ হচ্ছে 20 হাজার কোটি টাকা!

ভারতের বাজারে বড় বড় বিনিয়োগ হয়েছে বিগত সময়ে। অটোমোবাইলের ক্ষেত্রে এই বিনিয়োগের বেশিরভাগ অংশই গিয়েছে দক্ষিণের তামিনাড়ুতে। কিছুদিন আগেই সেখানে বিপুল বিনিয়োগ করে ভিয়েতনামের সংস্থা ভিনফাস্ট অটো। এবার দক্ষিণ কোরিয়ার…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে বড় বড় বিনিয়োগ হয়েছে বিগত সময়ে। অটোমোবাইলের ক্ষেত্রে এই বিনিয়োগের বেশিরভাগ অংশই গিয়েছে দক্ষিণের তামিনাড়ুতে। কিছুদিন আগেই সেখানে বিপুল বিনিয়োগ করে ভিয়েতনামের সংস্থা ভিনফাস্ট অটো। এবার দক্ষিণ কোরিয়ার সংস্থা Hyundai Motor India আরো 6180 কোটি টাকা লগ্নির ঘোষণা করেছে (Hyundai Invests In Tamilnadu)। Hyundai Invests in Tamilnadu

Advertisements

ভারতে বিপুল বাজার রয়েছে Hyundai এর, আর এই বাজারকে আরো বেশি সমৃদ্ধ করতে দক্ষিণ কোরিয়ার কোম্পানি দশ বছরে 20,000 কোটি টাকা বিনিয়োগের লক্ষ্যমাত্রা রেখেছে। 2023 থেকে 2032 সালের মধ্যে এই বিনিয়োগ হবে আর নতুন যে 6180 কোটি টাকা বিনিয়োগ করেছে কোম্পানি তা এই বৃহৎ পরিকল্পনার অংশ।

#Recommended
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
Tata Punch vs Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি কিনবেন আপনি? ফার
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে

উল্লেখ্য যে, নতুন বিনিয়োগ গাড়ি নির্মাণ এবং সে জন্য প্রয়োজনীয় রিসার্চ ও ডেভেলপমেন্ট তো বটেই তার সাথে চার্জিং পরিকাঠামোর উন্নয়ন সহ দক্ষতা বাড়ানোর জন্য খরচ করবে Hyundai। বিনিয়োগের ঘোষণার সময় সেখানে উপস্থিত ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন এবং কেন্দ্রীয় শিল্পমন্ত্রী পীযুষ গোয়েল।

বিনিয়োগের বিষয়টি নিয়ে Hyundai এর MD এবং CEO উনসু কিম বলেন, “আমাদের ৬,১৮০ কোটি টাকার বিনিয়োগ রাজ্যের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের সাক্ষ্য বহন করে। এতে রাজ্যের স্বনির্ভরতা বাড়বে।” তামিলনাড়ুতে হাইড্রোজেন রিসার্চ সেন্টার গড়ে তুলছে কোম্পানি। এজন্য IIT Madras এর সাথে মিলে তারা ইনোভেশন হাব তৈরি করছে।