Read In
Whatsapp
Advertisement

শ্রদ্ধা কাপুর কিনলেন এমন গাড়ি যা দেখলে হিংসে করবে অন্যান্য অভিনেত্রীরা, দাম শুনলে ঘুম উড়ে যাবে!

Lamborghini, নামটা অনেকের কাছে স্বপ্নের। বিশ্ব বাজারে ইতালিয়ান এই ব্র্যান্ড তাদের সুপারকারের জন্য বিখ্যাত। আর এই সুপারকার কেনার জন্য সুপার খরচ করতে হয়। সাধারণ মানুষের পক্ষে সেই খরচ সামলানো সম্ভব…

Published By: Ritwik | Published On:
Advertisements

Lamborghini, নামটা অনেকের কাছে স্বপ্নের। বিশ্ব বাজারে ইতালিয়ান এই ব্র্যান্ড তাদের সুপারকারের জন্য বিখ্যাত। আর এই সুপারকার কেনার জন্য সুপার খরচ করতে হয়। সাধারণ মানুষের পক্ষে সেই খরচ সামলানো সম্ভব থাকেনা। সেজন্য সাধরনত বিভিন্ন হামরা চোমরা ব্যক্তিরাই কেনেন এসব। লেটেস্ট খবর অনুযায়ী বলি অভিনেত্রী শ্রদ্ধা কপি ল্যাম্বো কিনেছেন।

Advertisements

নানান ব্র্যান্ডের গাড়ি দেখা গেলেও Lamborghini এর গাড়ি তেমন একটা দেখা যায়না। শ্রদ্ধা অবশ্য তার পছন্দমত সুপারকারই বাড়িতে এনেছেন। এক্ষেত্রে উল্লেখ্য, শ্রদ্ধা কাপুর প্রথম বলি অভিনেত্রী যার কাছে Lamborghini রয়েছে। যে গাড়িটি নায়িকা কিনেছেন সেটি হল Lamborghini Huracan Tecnica। 4.04 কোটি টাকা দামের সাথে গাড়িটি বিক্রি হয় বাজারে।

#Recommended
Hrithik Roshan Car Collection : হৃত্বিকের গাড়ির কালেকশনে রয়েছে বড় চ
সুপারকার হলেও মাইলেজ কম নেই, ব্যাপক সার্ভিস দিতে পারে এই 5 গাড়ি
দিশা পাটানির নতুন গাড়ি চমকে দেওয়ার মতো, দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ
3 কোটির গাড়িতে করে সওয়ারি করছেন ক্যাপ্টেন কুল, নজর কাড়বে নতুন নাম্ব
ভারতীয় দলের দুর্ধর্ষ বোলার শামির গ্যারেজে রয়েছে এই বিখ্যাত গাড়িগুলো
ভারতের সেরা অলরাউন্ডার জাদেজার কাছে আছে এই এই বিলাসবহুল গাড়ি, দাম শুন
নতুন গাড়ি কিনলেন বলিউডের ফ্যাশন আইকন রনবীর সিং, দাম ও ফিচার্স দেখলে চ
শাহরুখ নাকি সলমন, কার গাড়ির কালেকশন বেশি? রইল দুই তারকার বিশেষ বাহনের
বিশ্বের সবচেয়ে দামী গাড়ি এগুলোই, কিনতে হলে দুবার ভাবতে হবে বিলিয়নিয
‘জসপ্রীত বুমরাহ’-র কাছে আছে ‘এক সে এক’ চোখ ধাঁধানো গাড়ি,

দশমীর দিন গাড়িটি সবার সামনে আনেন নায়িকা। রেগুলার মডেলের থেকে অনেক বেশি উন্নত এবং শক্তিশালী Huracan Tecnica। 5.2 লিটার NA V10 পেট্রোল ইঞ্জিন মোট 631 hp শক্তি এবং 565 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। 7 স্পিড ডুয়াল ক্লাচ ট্রান্সমিশনও রয়েছে গাড়িতে। জানলে অবাক হবেন যে, মাত্র 3 সেকেন্ডেই গাড়িটি শুন্য থেকে 100 কিমি গতিতে পৌঁছাতে সক্ষম।

Lamborghini Huracan Tecnica এর সর্বোচ্চ গতি রয়েছে 325 কিমি প্রতি ঘণ্টা। যা কিনা তার অরিজিনাল মডেলের থেকেও 20 কিমি বেশি। চালকের সুরক্ষার জন্য সেখানে রয়েছে ক্র্যাশ সেন্সর, টায়ার প্রেশার মনিটর, ট্র্যাকশন কন্ট্রোল, ক্রূজ কন্ট্রোল, স্পিড এলার্ট, সাইড ইমপ্যাক্ট বিমস, ফ্রন্ট ইমপ্যাক্ট বিমস-সহ একগুচ্ছ সুবিধা।