Read In
Whatsapp
Advertisement

কোটি কোটির অডি-মার্সিডিজে ভর্তি গ্যারাজ, রণবীর কাপুরের গাড়ির কালেকশন দেখলে চোখ ধাঁধিয়ে যাবে

গাড়ি-বাইকের বিশেষ শৌখিন হলেন রণবীর কাপুর। জন্মদিন উপলক্ষে রইল অভিনেতানর গাড়ি-বাইক কালেকশনের খতিয়ান।

Published By: Ritwik | Published On:
Advertisements

জীবনের 40 টি বসন্ত পেরিয়ে 41 এ পা দিলেন রনবীর কাপুর। জন্মদিন উপলক্ষে মুক্তি পেয়েছে তার নতুন ছবি Animal-এর টিজার। চকলেট বয়ের খোলস ছেড়ে সম্পূর্ণ বিধ্বংসী রূপে হাজির হয়েছেন তিনি। বলাই বাহুল্য যে, আজ থেকে 16 বছর আগে যে কেরিয়ার তিনি শুরু করেছিলেন তা আজও অব্যাহত। নিজের জীবনকে ভীষণভাবে উপভোগ করেন তিনি।

Advertisements

তো এহেন তারকার গাড়ির শখ-ও নেহাত কম নয়। এমনিতে বলিপাড়ার তারকাদের মধ্যে গাড়িবিলাসিদের তালিকা তৈরি করলে সবার আগে যে নামগুলি আসে তা হল শাহরুখ-সলমন বা জন আব্রাহাম। তবে অনেকেই হয়ত জানেননা যে ব্রহ্মাস্ত্র তারকা রণবীরও কিছু কম যাননা। অডি, মার্সিডিজের পাশাপাশি তাঁর কাছে রয়েছে হার্লে-ডেভিডসনের মতো ফাটাফাটি মোটরবাইক।

#Recommended
ধোনি ও বিরাটের মধ্যে কার কাছে আছে সেরা গাড়ির কালেকশন! বিশ্বকাপের আবহে
কোটি টাকার বিলাসবহুল গাড়ি নয়, Alto চড়েই যাতায়াত করেন সারা আলি খান!
ভারত সেমিফাইনালে উঠতেই নয়া বাইক এল MS Dhoni-র বাড়িতে! দেখে নিন দাম ও
শাহরুখ খানের গাড়ির সংগ্রহ তাক লাগাবে আপনাকে, দেখে নিন কোন কোন লাক্সার
হিটম্যান রোহিত এবং প্যাট কামিন্সের মধ্যে কার গাড়ির কালেকশন বেশি? দেখে
ভারতীয় দলের স্টার ‘ওপেনার’ শুভমনের গ্যারেজে রয়েছে এইসব লাক্সার
ক্রিকেটে ভরাডুবি হয়েছে, কিন্তু গাড়ির কালেকশনে কি এগিয়ে থাকবেন! দেখু
তামিমের গাড়ির কালেকশন দেখলে চমকে উঠবেন, বাংলাদেশী এই ক্রিকেট তারকার রয়
শাহরুখ নাকি সলমন, কার গাড়ির কালেকশন বেশি? রইল দুই তারকার বিশেষ বাহনের
কোটি টাকার বহুমূল্য গাড়ি নয়, মারুতি সুজুকির এই গাড়ি দিয়েই নিত্য যা

Audi A8, Audi R8, Range Rover Sports, Mercedes Benz AMG এর মতো গাড়ি রয়েছে রণবীরের গ্যারাজে। অভিনেতার কালেকশনে থাকা সবচেয়ে দামি গাড়ি হল Mercedes Benz AMG G-63 যার দাম 3 কোটি টাকা। এছাড়াও রণবীরের কাছে রয়েছে Audi A8L (1.58 কোটি টাকা), Audi R8 (2.70 কোটি টাকা), Range Rover Sports (1.43 কোটি টাকা), Range Rover Vogue (2.1 কোটি টাকা)।

Audi R8 : রণবীরের গাড়ির কালেকশনে রয়েছে একটি Audi R8। এই চারচাকার গতিবেগের কথা বললে ঘন্টায় 330 কিমি পার করে যায় এই গাড়ি। মাত্র 3.2 সেকেন্ডে 0 থেকে 100 কিমি গতিবেগ তোলার ক্ষমতা রাখে এই গাড়ি। এতে রয়েছে 5.2 লিটার পেট্রল ইঞ্জিন যা সর্বোচ্চ 602 হর্সপাওয়ার শক্তি জেনারেট করতে সক্ষম।

Mercedes Benz AMG : মজবুত তো বটেই পাশাপাশি লাক্সারিও বটে এই গাড়ি। SUV এর দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় গাড়ির মধ্যে মার্সিডিজ অন্যতম। এতে রয়েছে 4 লিটারের পেট্রল ইঞ্জিন যা সর্বোচ্চ 576 হর্সপাওয়ার শক্তি জেনারেট করতে সক্ষম। মাত্র 4.5 সেকেন্ডে 0 থেকে 100 কিমি প্রতি ঘন্টা স্পিড তুলতে সক্ষম এই গাড়ি।

রণবীর কাপুরের বাইক কালেকশন : একটা দুটো নয়, একাধিক বিলাসবহুল বাইক রয়েছে রণবীরের গ্যারাজে। অভিনেতার কাছে রয়েছে, Harley-Davidson Fat Boy। ভারতীয় মূল্যে এই গাড়ির বাজারদর 22.11 লক্ষ টাকা‌। এতে রয়েছে 1868 সিসির ইঞ্জিন যা থেকে সর্বাধিক 93.8 হর্সপাওয়ার এবং 155 এনএম টর্ক তৈরি করতে সক্ষম। এছাড়াও এতে পেয়ে যাবেন অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম এবং ডিস্ক ব্রেক।