Read In
Whatsapp
Advertisement

অভিনেতা অজয় দেবগনের গ্যারেজে রয়েছে একগুচ্ছ বিলাসবহুল গাড়ি, কিন্ত বেস্ট কার এটি! দাম শুনেই ভিরমি খাবেন

অভিনেতা অজয় দেবগনের গ্যারেজে রয়েছে একগুচ্ছ বিলাসবহুল গাড়ি, কিন্তু সেরা আকর্ষণ রোলস রয়েসের এই গাড়িটি

Published By: Ritwik | Published On:
Advertisements

বলিউডি সুপারস্টারদের গাড়ির কালেকশন নিয়ে আগেই জানিয়েছি। সেখানে তারকাদের বিলাসবহুল গাড়ির বহরের দিকে তাকিয়ে চোখ ধাঁ হয়েছে আমজনতার। আজ বলিপাড়ার আরেক কুলীন অভিনেতা অজয় দেবগনকে নিয়ে বলতে চলেছি। তিনিও কম গাড়ি প্রেমী নন। অজয় দেবগনের কাছে রয়েছে বিখ্যাত রোলস রয়েস কলিনান।

Advertisements

Rolls-Royce Cullinan কোম্পানির একটি 5 আসনের সম্পূর্ণ বিলাসবহুল গাড়ি। এই গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 6.95 কোটি টাকা থেকে। Cullinan এ রয়েছে 6750 cc এর একটি উচ্চ শক্তির ইঞ্জিন, যা 563.0 Bhp শক্তি উৎপন্ন করতে সক্ষম। বর্তমানে কেবল 1টি ভেরিয়েন্টে, এবং 2টি ভিন্ন রঙের সাথে পাওয়া যায় গাড়িটিকে।

560 লিটার বুট স্পেস সহ গাড়িতে সম্পুর্ন অটোমেটিক ট্রান্সমিশন রয়েছে। অবাক করার মতো বিষয় এই যে, শক্তিশালী ইঞ্জিন থাকলেও সেখানে 9.5 কিমির মাইলেজ পাওয়া যায়। BS6 সিরিজের 6500 সিসির পেট্রোল ইঞ্জিন রয়েছে। এবং এই ইঞ্জিন মোট 900Nm টর্ক জেনারেট করতে সক্ষম। মোট 8-স্পীড গিয়ারবক্স রয়েছে Cullinan এ।

উল্লেখ্য , অতিরিক্ত ফিচারসের মধ্যে গাড়িতে ওয়াইফাই হটস্পট, হেড-আপ ডিসপ্লে ছাড়াও ফোল্ড আউট আর্মরেস্ট, ম্যাসেজ ফাংশন থাকছে। নিরাপত্তারও সুব্যবস্থা করেছে BMW। এয়ারব্যাগ, নাইট ভিশন সহ ড্রাইভিং অ্যাসিস্ট সিস্টেম, ক্রুজ কন্ট্রোল, লেন চেঞ্জ নোটিফিকেশনের মতো উন্নত বৈশিষ্ট্যও রয়েছে।

প্রসঙ্গত, রোলস-রয়েস ছাড়াও অজয় দেবগনের গ্যারেজে মার্সেডিজ-বেঞ্জ মার্ভেলস, মার্সিডিজ মেবাচ জিএলএস600, বিএমডব্লিউ 7-সিরিজ, রেঞ্জ রোভার ভোগ, অডি কিউ7, মিনি কুপার এবং অডি এ5 স্পোর্টব্যাকের মতো বিলাসবহুল গাড়ি রয়েছে।