whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

2 লক্ষ টাকা বাজেটে সেরা এই পাঁচ বাইক, দেখুন সম্পূর্ন তালিকা

ভারতের বাজারে বেশ কিছু বাইক রয়েছে যাদের বিপুল চাহিদা রয়েছে। 2 লক্ষ টাকা বাজেটের মধ্যে সেরা 5টি বাইক সম্বন্ধে জানাবো আমরা। চলুন তাহলে দেখে নেওয়া যাক বাইকগুলো সম্পর্কে। Pulsar NS…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

ভারতের বাজারে বেশ কিছু বাইক রয়েছে যাদের বিপুল চাহিদা রয়েছে। 2 লক্ষ টাকা বাজেটের মধ্যে সেরা 5টি বাইক সম্বন্ধে জানাবো আমরা। চলুন তাহলে দেখে নেওয়া যাক বাইকগুলো সম্পর্কে।

whatsapp logo
Advertisements

Pulsar NS 200 Bajaj Pulsar
ভারতের বাইকের বাজারে জনপ্রিয় Bajaj এর বাইকগুলো। আর এদের মধ্যে বিপুল জনপ্রিয় Pulsar NS200। খুবই কম সময়ের মধ্যে বাইকটি জনমানসে প্রিয় হয়ে উঠেছে। বাইকে থাকছে স্পোর্টি ডিজাইন, শক্তিশালী 200cc ইঞ্জিন এবং আক্রমনাত্মক দাম।

Advertisements

TVS Apache RTR 160 4V Tvs Apache Rtr 160 4v
TVS Apache RTR 160 4V বাইকটি একটি স্টাইলিশ অপশন। এই বাইকের স্পোর্টি গ্রাফিক্স এবং তীক্ষ্ণ চেহারা আপনাকে মুগ্ধ করবেই। সাথে বাইকটির পারফরম্যান্সের জন্য রয়েছে 159.7cc ইঞ্জিন। আর এই ইঞ্জিন শক্তি এবং জ্বালানী দক্ষতার ক্ষেত্রে একটি দুর্দান্ত ভারসাম্য সরবরাহ করে। আর সেজন্য বাইকটি শহুরে রাস্তা হোক কি গ্রামের রাস্তা, সর্বত্রই চমৎকার পছন্দ হয়ে ওঠেছে।

Honda Hornet 2.0 Honda Hornet Left Front Three Quarter1
Honda-র নতুন Hornet 2.0 বাইকটি 180 থেকে 200cc সেগমেন্টে আসে। বাইকটি Honda লাইনআপে লেটেস্ট সংযোজন। বাইকে থাকছে গতিশীল ডিজাইন এবং উচ্চকর্মক্ষমতা। এছাড়া এই বাইকে রয়েছে 184.4cc ইঞ্জিন যা একটি মসৃণ এবং আরামদায়ক রাইড প্রদান করে। বাইকটির আক্রমনাত্মক স্টাইলিং এবং আধুনিক বৈশিষ্ট্যগুলি এটিকে দামের পরিসরে একটি শক্তিশালী প্রতিযোগী করে তুলেছে।

Hero Xtreme 160R  Hero Xtreme Head Light1
Hero Motocorp এর Xtreme 160R বাইকটি স্টাইলিশ এবং ফিচার-প্যাকড বাইক যা কমিউটার সেগমেন্টে আসে। 160cc ইঞ্জিন দারুণ শক্তি সরবরাহ করে। বাইকে হালকা ওজনের সাথে নজরকাড়া ডিজাইন রয়েছে। অপেক্ষাকৃত হাল্কা হওয়ার কারণে চটকদার হ্যান্ডলিং ক্ষমতা রয়েছে সেখানে। দৈনন্দিন যাতায়াতের জন্য একদম আদর্শ এই বাইক।

KTM Duke 125 Ktm Duke 390 Right Side View2
সস্তায় KTM বাইকের স্বাদ পেতে চাইলে তাদের জন্য রয়েছে Duke 125। সমস্ত কিছুই রয়েছে এই বাইকে। থাকছে আক্রমনাত্মক ডিজাইন এবং উন্নত পারফরম্যান্স। হালকা ওজনের বাইকটি শহুরে রাস্তার জন্য আদর্শ। উল্লেখ্য, 2 লক্ষ টাকার বাজেটে KTM এর আরেকটি বাইক রয়েছে, নিজের পছন্দমত RC 200 ও কিনতে পারেন আপনি।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE