Read In
Whatsapp
Advertisement

পুজোর আগে আরো নতুন দুটি বাইক আনল হোন্ডা, বিশেষ ডিজাইনের বাইকের দাম দেখলে চমকে উঠবেন

CB350 এর নতুন দুটি এডিশন লঞ্চ করল Honda, কি বিশেষ থাকছে সেখানে?

Published By: Ritwik | Published On:
Advertisements

Honda পুজোর আগে আরো নতুন দুটি বাইক লঞ্চ করেছে। আসলে ঠিক নতুন নয়, কারণ বাজারে এসেছে Honda CB350 এর দুইটি নতুন সংস্করণ। আরো আকর্ষনীয় এবং রঙচঙে হয়ে ওঠেছে বাইক দুটি। ইঞ্জিনে সেরকম পার্থক্য না থাকলেও পরিবর্তন রয়েহে ডিজাইনে। চলুন দেখে নেওয়া যাক বাইকদুটিকে।

Advertisements

পুরোনো মডেলের সাথে হোন্ডার Big Wing ডিলারশিপ থেকে একইসাথে নতুন মডেল গুলিও কিনতে পারেন। নতুন ডিজাইনে বাইকের ফুয়েল ট্যাংকের ডিজাইনে পরিবর্তন এসেছে। সেখানে নতুন পার্ল সাইরেন ব্লু রং এবং Legacy Edition Badge যুক্ত থাকবে। আবার CB350RS Hue এডিশনে থাকবে দুটি ভিন্ন রঙ। দুই লিগ্যাসি সংস্করণ খুবই জলদি বাজারে উপলব্ধ করা হবে।

#Recommended
বাজারে ঝড় তুলতে আসছে নতুন Honda Activa 7G, মাইলেজ এবং ইঞ্জিনে থাকছে ব
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
দুর্দান্ত মাইলেজ সহ অসাধারন লুক রয়েছে Honda Dio’র, কিন্তু মাস গেলে খর
Best Car For Senior Citizens : বয়স্কদের জন্য সেরা এই পাঁচ গাড়ি, আগেভ
Royal Enfield এর বাজার মারতে হাজির নতুন Honda CB 350, কম দামেই দূর্দান
এগুলোই ভারতের বাজারে সবচেয়ে বেশি আন্ডাররেটেড বাইক যা আরো বেশি গ্রাহক
রেকর্ড গড়ল হোন্ডা, লঞ্চের 100 দিনের মধ্যেই বিক্রি হয়ে গেল 20 হাজার E
মাত্র 100 দিনের মধ্যে বিক্রি হলো 20,000! হোন্ডার গাড়ি নতুন রেকর্ড গড়
ওলার বাজার খতম করতে আসছে Activa EV, 9 জানুয়ারি দেখা যাবে আন্তর্জাতিক
Honda SP 125 Vs Hero Glamour, কোন বাইক উপযুক্ত আপনার জন্য? দেখে নিন সে

CB350RS হিউ এডিশনে একটি নতুন স্পোর্টস রেড এবং অ্যাথলেটিক ব্লু মেটালিক পেইন্ট স্কিম রয়েছে যার সাথে আকর্ষণীয় ট্যাঙ্ক গ্রাফিক্স এবং চাকা এবং ফেন্ডার উভয়েই স্ট্রাইপ রয়েছে। এই রঙের ছাপ বডি কালার রিয়ার গ্র্যাব হ্যান্ডেল এবং হেডলাইট কভারেও রয়েছে। মোটরসাইকেলের বডি গ্রাফিক্স নতুন এবং ফুয়েল ট্যাঙ্কে একটি লিগ্যাসি এডিশন ব্যাজ রয়েছে যা 1970 এর দশকের কিংবদন্তি CB350 দ্বারা অনুপ্রাণিত বল স্পষ্ট বোঝা যাচ্ছে।

মোটরসাইকেলের ডিজাইনে পরিবর্তন ছাড়া আর নতুন কিছু নেই। আগের মতোই সেখানে 348.36 সিসির, এয়ার-কুলড, 4-স্ট্রোক, ওয়ান-সিলিন্ডার BSVI OBD2 PGM-FI ইঞ্জিন থাকবে। যা মোট 20.78 bhp শক্তি এবং 30 Nm পিক টর্ক আউটপুট উৎপন্ন করে৷ ইঞ্জিনটি যুক্ত থাকে একটি 5-গতির গিয়ারবক্সের সাথে।

CB350 লেগাসি এডিশনের এক্স শোরুম দাম 2.16 লাখ টাকা এবং CB350RS Hue Edition এর এক্স শোরুম দাম 2.19 লাখ টাকা। শীঘ্রই সারা দেশে ডেলিভারি শুরু হবে বাইকের ৷ হোন্ডার এই পণ্যগুলিতে 10-বছরের ওয়ারেন্টি প্যাকেজও থাকবে। যেখানে 3 বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টির সাথে আপনি u 7 বছর পর্যন্ত সেটি বাড়িয়ে নিতে পারেন।