Read In
Whatsapp
Advertisement

অপেক্ষার অবসান করে জুলাই মাসে ভারতে এলো এই তিন দুর্দান্ত গাড়ি! দেখে নিন দাম, ফিচার্স সহ বিস্তারিত

করোনা এবং পরবর্তী কিছু সময়ে গাড়ির বাজার বেশ কিছুটা মার খায়। কিন্তু তারপর থেকেই দেশের অন্দরে গাড়ির বাজার বেশ তরতাজা হয়ে ওঠেছে। গ্রাহকের চাহিদা অনুযায়ী একেরপর এক গাড়িও লঞ্চ হচ্ছে…

Published By: Writer Desk | Published On:
Advertisements

করোনা এবং পরবর্তী কিছু সময়ে গাড়ির বাজার বেশ কিছুটা মার খায়। কিন্তু তারপর থেকেই দেশের অন্দরে গাড়ির বাজার বেশ তরতাজা হয়ে ওঠেছে। গ্রাহকের চাহিদা অনুযায়ী একেরপর এক গাড়িও লঞ্চ হচ্ছে সেখানে। বিদেশী থেকে দেশী বিভিন্ন কোম্পানি নানান গাড়ি নিয়ে হাজির হয়েছে। এমতাবস্থায় আপনিও গাড়ি কেনার কথা ভাবলে আমরা আপনাদের জন্য দুর্দান্ত খবর নিয়ে হাজির হয়েছি।

Advertisements

জুলাই মাসে একগুচ্ছ গাড়ি লঞ্চ হতে চলেছে ভারতীয় বাজারে। Kia, Hyundai এবং Maruti Suzuki তিন তিনখানা গাড়ি নিয়ে আসছে বাজারে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন গাড়ি লঞ্চ করছে এই তিন কোম্পানি।

#Recommended
Maruti Suzuki Brezza SUV : বেশী নয় মাত্র 97 হাজার তাতেই কিনতে পারেন ন
Best Driving Tips: ড্রাইভিং শেখার সময় এই ৪টি টিপস মনে রাখলে কমবে মৃত্
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
শীঘ্রই লঞ্চ হচ্ছে নতুন Maruti Suzuki Dzire, এবার সাধ্যের মধ্যেই পেয়ে
প্রতিটি বাড়িতেই থাকবে নতুন গাড়ি, ব্যবস্থা করল Maruti Suzuki
Kia Carnival : Ertiga বা Innova কে বাজার থেকে হঠিয়ে দেবে KIA-র নতুন গ
Maruti Suzuki Fronx: এ যেন Mini Fortuner, স্বল্প বাজেটে দুর্দান্ত গাড়
সাবধান! আজই বদলে ফেলুন নম্বর প্লেটের এই জিনিসগুলি, অন্যথায় গুনতে হবে
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
Bullet নয়, সেই একই দামে কিনে ফেলুন মস্ত চারচাকা! মারুতি সুজুকি দিচ্ছে

Maruti Suzuki Invicto : 5 জুলাই Maruti Suzuki তাদের ফ্ল্যাগশিপ Invicto লঞ্চ করেছে। 7-সিটের এই MPV-তে পরিবারের জন্য একদম আদর্শ। নতুন ডিজাইনের এই গাড়িটি তৈরি হয়েছে Toyota Innova Hycross প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে।

Hyundai exter : আগামী 10 জুলাই ভারতের বাজারে লঞ্চ করেছে এই গাড়িটি। সমস্ত ফিচার আগেই প্রকাশ করা হয়েছে কোম্পানির তরফে। রয়েছে ফুল ড্রাইভার ডিসপ্লে, ওডোমিটার রিডিং, টায়ার প্রেসারের মতো গুরুত্বপূর্ন ফিচারস।

Kia Seltos facelift : বহুদিন ধরেই এই গাড়ি নিয়ে আলোচনা চলছে। তবে আজ 4 বছর পর Kia Seltos তাদের নতুন গাড়ি আনছে। যদিও এখনো জানা যায়নি ঠিক কবে আসবে নতুন গাড়িটি। 4 জুলাই গাড়িটির দাম প্রকাশ করা হয়েছে। নতুন Seltos আগের ভার্সনের থেকে অনেকটাই উন্নত হতে চলেছে।