Read In
Whatsapp
Advertisement

Hyundai এবং Mahindra-র বাজার ধ্বংস করতে আসছে লাক্সারিয়াস Tata Blackbird! লুক এবং দুর্দান্ত ফিচারস দেখে চমক যাবেন আপনিও

বাজারে হড়বড়ি ফেলে দিয়েছে টাটাদের নতুন গাড়ি, দাম এবং লুক দেখে নিন এখানে

Published By: Ritwik | Published On:
Advertisements

SUV সেগমেন্ট নিয়ে বিভিন্ন কোম্পানি অনেক বেশী সক্রিয়। বিগত সময়ে সেডানের বিক্রী বাড়লেও সেই বাজারে বড় পতন এসেছে। মানুষ এখন SUV গাড়িতেই বেশী সাবলীল। মার্কেটের ট্রেন্ড বুঝে বহু কোম্পানিই SUV সেগমেন্টে একাধিক গাড়ি নিয়ে হাজির। লাক্সারি বিলাসবহুল আরাম সহ আগ্রাসী লুক এবং ধামাকাদার ফিচারসের কারণে পরিপুষ্ট হয়ে উঠেছে SUV মার্কেট। আর তার মধ্যেই টাটা মোটরসের নতুন গাড়ির খবর সামনে এসেছে।

Advertisements

টাটা মোটরসের আসন্ন গাড়িটির নাম হতে চলেছে টাটা ব্ল্যাকবার্ড (Tata Blackbird)। খবর অনুযায়ীইBlackbird গাড়িটি কুপ স্টাইলের সাথে আসতে চলেছে। তরুণ প্রজন্মকে টার্গেট করে গাড়িটির ডিজাইন করা হয়েছে। Tata Blackbird গাড়িটি এমনই দেখতে যা, আপনার চরিত্রের সাথে মানানসই হয়ে উঠবে। তবে শুধু লুক নয়, শক্তিশালী ফিচারসও থাকবে সেখানে।

#Recommended
Tata Blackbird: Hyundai Creta এবং Maruti-র বাজার বন্ধ করবে টাটার নতুন
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
EV তে বাম্পার ডিসকাউন্টের ঘোষণা টাটা মোটরসের, নতুন গাড়িতে ছাড়ের অংক
কেনার আগে দেখে নিন বিভিন্ন SUV তে কি তফাৎ রয়েছে, একবার দেখে নিলে আর ক
পেট্রোল বা CNG নয়, পরিবেশ রক্ষার্থে মারুতির নতুন গাড়ি চলবে বায়োগ্যা
অনেক হলো Thar, 2024 এ বাজার কাঁপাবে মাহিন্দ্রার নতুন গাড়ি, থাকছে একগু

নতুন গাড়িটি তৈরি করা হয়েছে Harrier এবং Nexon প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে।Tata BlackBird-এ 1.2-লিটার 4 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন থাকবে। টার্বো ইঞ্জিনের বিকল্পও থাকতে পারে সেখানে। 130 bhp শক্তি উএবং 190 Nm এর পিক টর্ক সহ আসে Tata Blackbird। মাহিন্দ্রা থার গাড়িটিতে যেরকম ইঞ্জিন ব্যবহার করা হয়েছে অনেকটা সেরকমই শক্তিশালী ইঞ্জিন থাকবে এই গাড়িতেও। যদিও সেই নিয়ে এক্ষুনি কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

কালো থিমের সাথে আকর্ষণীয় লুক থাকবে এখানে। এছাড়া 8.8-ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো, উভয়ের সমর্থনের সাথেই আসে। ওয়্যারলেস চার্জার, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, প্যানোরামিক সানরুফ সমেত একগুচ্ছ ফিচারস দেখতে পাবেন সেখানে। ফিচার প্যাকড গাড়িটি হুন্ডাই ক্রেটা সহ একাধিক SUV এর সাথে টক্কর নেবে বাজারে।

6-স্পীড ম্যানুয়াল এবং ডুয়াল ক্লাচ CVT এবং শক্তিশালী ইঞ্জিনের সাথে সাথে 17 কিমির মাইলেজও দেবে টাটা ব্ল্যাকবার্ড। তবে টাটাদের নতুন গাড়ির দাম এবং কবে লঞ্চ হবে সেই সম্পর্কে এখনো সেভাবে কিছুই জানা যায়নি, কিন্তু আগামী বছরের শেষের দিকে গাড়িটি আসতে পারে বলেই খবর। বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে, গাড়িটির দাম শুরু হতে পারে 11 লক্ষ টাকা থেকে। টপ স্পেক ভেরিয়েন্টের দাম থাকবে 15 লক্ষ টাকার আশেপাশে।