whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

ছোট প্যাকেট, বড় ধামাকা! মাহিন্দ্রার নতুন XUV 200 গাড়ির সামনে টিকবে না Maruti বা Hyundai

ভারতের অটো সেক্টরে বড় নাম Mahindra। কোম্পানির বিভিন্ন গাড়ি রয়েছে বেস্ট সেলিং গাড়ির তালিকায়। আজ আমরা লেটেস্ট XUV 200 গাড়িটির সম্পর্কে জানাবো আপনাদের। এই গাড়িটি ইতিমধ্যেই বাজারে বেশ গুঞ্জন তৈরি…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

ভারতের অটো সেক্টরে বড় নাম Mahindra। কোম্পানির বিভিন্ন গাড়ি রয়েছে বেস্ট সেলিং গাড়ির তালিকায়। আজ আমরা লেটেস্ট XUV 200 গাড়িটির সম্পর্কে জানাবো আপনাদের। এই গাড়িটি ইতিমধ্যেই বাজারে বেশ গুঞ্জন তৈরি করেছে। Maruti Suzuki Brezza এবং Hyundai এর গাড়িগুলোকে টেক্কা দিতে নতুন XUV 200 আনছে Mahindra। 2024 Mahindra Xuv 200 Launch Date And Price

whatsapp logo
Advertisements

Mahindra XUV 200 গাড়িতে 1.2-লিটার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন এবং একটি 1.5-লিটার ডিজেল ইঞ্জিন রয়েছে। পেট্রোল ইঞ্জিনটি 130 bhp শক্তি এবং 230 Nm টর্ক এবং ডিজেল ইঞ্জিনটি 120 bhp শক্তি ও 300 Nm টর্ক উৎপন্ন করে। উভয় ইঞ্জিনই 6-গতির ম্যানুয়াল বা একটি 6-গতির অটোম্যাটিক ট্রান্সমিশনের সাথে যুক্ত থাকবে।

Advertisements

XUV 200 গাড়িতে প্রিমিয়াম ফিচারস রয়েছে। সেখানে আধুনিক এলইডি হেডল্যাম্প, এলইডি টেলল্যাম্প, নতুন ক্রোম গ্রিল, 15 ইঞ্চি অ্যালয় হুইল, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কার কানেকটিভিটি, ডুয়াল এয়ারব্যাগ এবং EBD সহ ABS পাওয়া যায়। গাড়ির এই বৈশিষ্ট্যগুলি যাত্রীদের অতিরিক্ত নিরাপত্তা এবং আরাম নিশ্চিত করে।

Mahindra Xuv 200

দাম : Mahindra XUV 200 গাড়িটি বাজারের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বাজেট SUV গুলোর একটি হয়ে উঠতে চলেছে। গাড়িটির সম্ভাব্য দাম থাকতে পারে 5.50 লক্ষ টাকার আশেপাশে। এই বাজেটে গাড়িটি Tata Punch, Maruti Suzuki Brezza, Hyundai Venue কে বড় প্রতিযোগিতা দেবে।

Mahindra Xuv 200 Price In India

Mahindra অবশ্য এখনো গাড়িটির আনুষ্ঠানিক বিবরণ প্রকাশ করেনি। তবে XUV 200 গাড়িটির ডিজাইন বেশ চিত্তাকর্ষক হতে পারে। পেশীবহুল ডিজাইনের সাথে XUV 200 তে থাকছে শক্তিশালী ইঞ্জিন। কম বাজেটে দুর্দান্ত অপশন হয়ে উঠতে চলেছে গাড়িটি। গাড়িটি লঞ্চ হলে বড় প্রতিযোগিতা পাবে সেগমেন্টের অন্যান্য গাড়িগুলো।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE