Read In
Whatsapp
Advertisement

ছোট প্যাকেট, বড় ধামাকা! মাহিন্দ্রার নতুন XUV 200 গাড়ির সামনে টিকবে না Maruti বা Hyundai

ভারতের অটো সেক্টরে বড় নাম Mahindra। কোম্পানির বিভিন্ন গাড়ি রয়েছে বেস্ট সেলিং গাড়ির তালিকায়। আজ আমরা লেটেস্ট XUV 200 গাড়িটির সম্পর্কে জানাবো আপনাদের। এই গাড়িটি ইতিমধ্যেই বাজারে বেশ গুঞ্জন তৈরি…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের অটো সেক্টরে বড় নাম Mahindra। কোম্পানির বিভিন্ন গাড়ি রয়েছে বেস্ট সেলিং গাড়ির তালিকায়। আজ আমরা লেটেস্ট XUV 200 গাড়িটির সম্পর্কে জানাবো আপনাদের। এই গাড়িটি ইতিমধ্যেই বাজারে বেশ গুঞ্জন তৈরি করেছে। Maruti Suzuki Brezza এবং Hyundai এর গাড়িগুলোকে টেক্কা দিতে নতুন XUV 200 আনছে Mahindra। 2024 Mahindra Xuv 200 Launch Date And Price

Advertisements

Mahindra XUV 200 গাড়িতে 1.2-লিটার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন এবং একটি 1.5-লিটার ডিজেল ইঞ্জিন রয়েছে। পেট্রোল ইঞ্জিনটি 130 bhp শক্তি এবং 230 Nm টর্ক এবং ডিজেল ইঞ্জিনটি 120 bhp শক্তি ও 300 Nm টর্ক উৎপন্ন করে। উভয় ইঞ্জিনই 6-গতির ম্যানুয়াল বা একটি 6-গতির অটোম্যাটিক ট্রান্সমিশনের সাথে যুক্ত থাকবে।

#Recommended
Fortuner কে টেক্কা দিয়ে বাজারে ফিরছে পেশীবহুল Ford Endeavour! জানা গে
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই

XUV 200 গাড়িতে প্রিমিয়াম ফিচারস রয়েছে। সেখানে আধুনিক এলইডি হেডল্যাম্প, এলইডি টেলল্যাম্প, নতুন ক্রোম গ্রিল, 15 ইঞ্চি অ্যালয় হুইল, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কার কানেকটিভিটি, ডুয়াল এয়ারব্যাগ এবং EBD সহ ABS পাওয়া যায়। গাড়ির এই বৈশিষ্ট্যগুলি যাত্রীদের অতিরিক্ত নিরাপত্তা এবং আরাম নিশ্চিত করে।

Mahindra Xuv 200

দাম : Mahindra XUV 200 গাড়িটি বাজারের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বাজেট SUV গুলোর একটি হয়ে উঠতে চলেছে। গাড়িটির সম্ভাব্য দাম থাকতে পারে 5.50 লক্ষ টাকার আশেপাশে। এই বাজেটে গাড়িটি Tata Punch, Maruti Suzuki Brezza, Hyundai Venue কে বড় প্রতিযোগিতা দেবে।

Mahindra Xuv 200 Price In India

Mahindra অবশ্য এখনো গাড়িটির আনুষ্ঠানিক বিবরণ প্রকাশ করেনি। তবে XUV 200 গাড়িটির ডিজাইন বেশ চিত্তাকর্ষক হতে পারে। পেশীবহুল ডিজাইনের সাথে XUV 200 তে থাকছে শক্তিশালী ইঞ্জিন। কম বাজেটে দুর্দান্ত অপশন হয়ে উঠতে চলেছে গাড়িটি। গাড়িটি লঞ্চ হলে বড় প্রতিযোগিতা পাবে সেগমেন্টের অন্যান্য গাড়িগুলো।