Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই লঞ্চ হয়ে গেল নতুন Bolero Neo Plus

বিগত বেশ কিছু বছরে Mahindra-র SUV গাড়িগুলো দারুণ পারফর্ম করেছে। বিক্রির নিরীখে সেগুলো টেক্কা দিতে পারে বড় বড় কোম্পানিকে। এবার তারা লঞ্চ করেছে Toyota Innova-র যোগ্য প্রতিদ্বন্দ্বী। মারুতির Ertiga কেও…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

বিগত বেশ কিছু বছরে Mahindra-র SUV গাড়িগুলো দারুণ পারফর্ম করেছে। বিক্রির নিরীখে সেগুলো টেক্কা দিতে পারে বড় বড় কোম্পানিকে। এবার তারা লঞ্চ করেছে Toyota Innova-র যোগ্য প্রতিদ্বন্দ্বী। মারুতির Ertiga কেও বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে মাহিন্দ্রার নতুন Bolero Neo Plus। 9 সিটার SUVটি আসার পর থেকেই সেগমেন্টে বেশ হইচই ফেলে দিয়েছে। Mahindra Bolero Neo Plus Dash

whatsapp logo

নতুন Bolero Neo Plus গাড়ির দুর্দান্ত উপস্থিতি এবং ব্যতিক্রমী বৈশিষ্ট্য সেটিকে সেগমেন্টে সেরা বানিয়েছে। এখানে রয়েছে ক্রুজ কন্ট্রোল, স্টিয়ারিং-মাউন্টেড অডিও কন্ট্রোল, মাল্টি-ইনফো ডিসপ্লে, পাওয়ার উইন্ডোজ, AV সহ ABS, ডুয়াল এয়ারব্যাগ এবং পিছনের পার্কিং সেন্সর সহ অত্যাধুনিক ফিচারস। যাত্রীরা এই গাড়ির মাধ্যমে নিরাপদ এবং আরামদায়ক যাত্রা করতে পারেন।

গাড়িতে থাকা 9-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট ডিসপ্লে কমান্ড সেন্টার হিসেবে কাজ করবে। আর এই গাড়িটি মোট চারটি মনোমুগ্ধকর রঙের বৈচিত্রের সাথে কেনা সম্ভব, এগুলো হলো Classic Black, Smooth Silver, Vivid red এবং Elegant white। আর এই গাড়িকে শক্তি যোগাচ্ছে একটি 2.2 লিটার ডিজেল ইঞ্জিন।

Bolero Neo Plus

2.2 লিটারের ইঞ্জিন মোট 132 PS শক্তি এবং 300 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। 6 গতির গিয়ারবক্সের সাথে Bolero Neo Plus এর মাইলেজ রয়েছে 17.29 kmpl। অর্থাৎ লম্বা সফরে ঘন ঘন দাঁড়ানোর প্রয়োজন পড়বেনা। Mahindra Bolero Neo Plus গাড়িটি যে কেবল মানে সেরা তাই নয়, একইসাথে বেশ সাশ্রয়ী দামের সাথে আসে। Neo Plus গাড়িটির টপ মডেলটির দাম শুরু হচ্ছে 13 লক্ষ টাকা থেকে। গ্রাহকরা একবারে পুরো টাকা দিতে না পারলেও সমস্যা নেই, এখানে রয়েছে EMI এর সুবিধা।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE