Read In
Whatsapp
Advertisement

হোন্ডা এলিভেট কিনতে গেলে অপেক্ষা করতে হবে 6 মাস! বাজারে দারুণ হিট Honda-র নতুন SUV, কি এমন ফিচার্স আছে?

লঞ্চের সাথে সাথেই রেকর্ড honda Elevate এর, অপেক্ষার সময় পেরোল 6 মাস!

Published By: Ritwik | Published On:
Advertisements

সদ্যই ভারতের বাজারে এসেছে Honda Elevate। SUV টি লঞ্চ হওয়ার আগেই দারুণ ক্রেজ তৈরি করে। গত 4 সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু করলেও বুকিং শুরু হয় দুই মাস আগেই। গত 3 জুলাই বুকিং শুরু হয়। আর বর্তমানে গাড়িটি বুকিং করতে গেলেই দেখতে পাবেন লম্বা লাইন। চাইলেও কিনতে পারবেন না নতুন Elevate। লম্বা অপেক্ষা করতেই হবে আপনাকে, কিন্তু তাইবলে কতদিন অপেক্ষা করতে হচ্ছে গ্রাহকদের ?

Advertisements

Honda Elevate গাড়িটি যে শুরুর থেকেই। সুপারহিট তা গাড়িটির বুকিং থেকে বেশ ভালই বোঝা যায়। Elevate এর দাম ঘোষণা হওয়ার আগেই লম্বা লাইন পড়ে গাড়িটি বুক করার জন্য। বর্তমানে গাড়িটির অপেক্ষার সময় পেরিয়েছে 6 মাস! হোন্ডার মার্কেটিং অ্যান্ড সেলসের ভিপির থেকেই জানা যাচ্ছে এই বিষয়ে।

#Recommended
বাজেটের মধ্যেই ADAS, এই 6 গাড়িতেই মিলবে অত্যাধুনিক ব্যবস্থা
৫ মাসেই তুখোড় ব্যবসা দিল হন্ডা Elevate, দমদার ডিজাইনের পাশাপাশি চমৎকা
15 লাখের বাজেটে এই গাড়িগুলোতেই রয়েছে সেরা ইনফোটেইনমেন্ট সিস্টেম, তাল
Top Five Reliable Cars: বাজারের সেরা 5 নির্ভরযোগ্য গাড়ি এগুলোই, দেখে
রেকর্ড গড়ল হোন্ডা, লঞ্চের 100 দিনের মধ্যেই বিক্রি হয়ে গেল 20 হাজার E
বছর শেষে বাম্বার অফার! ইয়ার-এন্ডিং সেলে মিলছে ১ লক্ষ টাকার ছাড়, মিস
মাত্র 100 দিনের মধ্যে বিক্রি হলো 20,000! হোন্ডার গাড়ি নতুন রেকর্ড গড়
Fortuner কেও টেক্কা দেবে Honda এর এই গাড়ি, এবার নামমাত্র দামেই পেয়ে
Honda Car: বড় অফারের ঘোষণা করলো হোন্ডা, এই তিন গাড়িতে পাবেন বাম্পার
Honda Elevate নাকি Creta, কোন গাড়িটি আপনার জন্য লাভজনক? দেখে নিন খুঁট

এন্ট্রি-লেভেল SV ভেরিয়েন্টের জন্য Elevate-এর এক্স শোরুম দাম রয়েছে 11 লক্ষ টাকা। সেখান থেকে CVT স্বয়ংক্রিয় গিয়ারবক্স সহ টপ-স্পেক ZX ভেরিয়েন্টের এক্স-শোরুম দাম পৌঁছায় 16 লক্ষ টাকা। Elevate গাড়িটি – SV, V, VX এবং ZX এইচারটি ট্রিমে উপলব্ধ। উল্লেখযোগ্যভাবে Elevate এর SV এবং V ট্রিমের গাড়িটির অপেক্ষার সময় কম। আপনি দুই থেকে তিন মাসের অপেক্ষাতেই গাড়িটি পেয়ে যাবেন।

কিন্তু দামী ভেরিয়েন্ট যেমন Elevate VX এবং ZX এর ক্ষেত্রে অপেক্ষার সময় 6 মাস পেরিয়েছে। দাম প্রকাশ করার আগেই বুকিং হয়, দাম ঘোষণার পরেও সেই সংখ্যা বিন্দুমাত্র কমেনি। Honda এর তরফে প্রকাশ করা তথ্য অনুযায়ী, Elevate এর বুকিংয়ের 60% VX এবং ZX ভার্সন। এছাড়া মোট বুকিংয়ের 65% বুক হয়েছে CVT ভেরিয়েন্ট।

প্রসঙ্গত Honda Elevate SUV টি 1.5 লিটার পেট্রোল ইঞ্জিনের সাথে আসে। বাজার চলতি অন্যান্য গাড়ির থেকে Elevate এর ইঞ্জিন অনেকখানি আলাদা। 119.35 Bhp শক্তির সাথে 145 Nm টর্ক তৈরী করতে পারে Elevate গাড়িটি। Honda Elevate SUV টির ম্যানুয়াল ভার্সনে 15.31 কিলোমিটার এবং অটোমেটিক ভার্সনে 16.92 কিলোমিটার জ্বালানি দিতে পারে।