Read In
Whatsapp
Advertisement

4 লাখ থেকে 40 লাখ, Maruti এবং Hyundai এর সেরা গাড়ি এগুলোই

বাজারে বিভিন্ন দামে বিভিন্ন সেগমেন্টে হ্যাচব্যাক, SUV এবং সেডান গাড়ি রয়েছে। প্রতিটি গাড়ি উৎপাদনকারী কোম্পানি তাদের বহরে বেশ কিছু সেডান গাড়ি অফার করে যার দাম 5 লাখ থেকে 50 লাখ…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজারে বিভিন্ন দামে বিভিন্ন সেগমেন্টে হ্যাচব্যাক, SUV এবং সেডান গাড়ি রয়েছে। প্রতিটি গাড়ি উৎপাদনকারী কোম্পানি তাদের বহরে বেশ কিছু সেডান গাড়ি অফার করে যার দাম 5 লাখ থেকে 50 লাখ টাকার মধ্যে থাকে। আজ আমরা আপনাকে বিভিন্ন কোম্পানির সবচেয়ে কমদামী এবং সবচেয়ে দামী গাড়ির সম্পর্কে জানাবো।

Advertisements

Maruti Suzuki

Maruti Alto K10
Alto মারুতির সবচেয়ে সস্তা গাড়ি। 3.99 লাখ টাকা থেকে গাড়িটির দাম শুরু হচ্ছে এবং টপ মডেলের দাম পড়বে 5.96 লাখ টাকা। 998 cc শক্তিশালী ইঞ্জিন সহ Maruti Alto K10 মোট 65.71 bhp শক্তি উৎপন্ন করতে সক্ষম। পেট্রোল ভার্সনে 24.9 kmpl মাইলেজ সহ সিএনজি ভার্সনের মাইলেজ 33 km/kg।

#Recommended
Bullet নয়, সেই একই দামে কিনে ফেলুন মস্ত চারচাকা! মারুতি সুজুকি দিচ্ছে
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু
বাজারে ঝড় তুলেছে মারুতির নতুন 7 সিটার, 35 কিমি মাইলেজ সহ ঝাঁ চকচকে গা
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
শীঘ্রই বাজারে আসছে Maruti Suzuki-র নতুন তিন গাড়ি, ফিচারস দেখলে কিনবেন
Fall of Maruti Suzuki: শীর্ষস্থান হারাল মারুতি সুজুকি, বড় পরিবর্তনের
পেট্রোল বা CNG নয়, পরিবেশ রক্ষার্থে মারুতির নতুন গাড়ি চলবে বায়োগ্যা
ফেব্রুয়ারিতে বড় অফার মারুতি সুজুকির, নতুন গাড়িতে থাকছে 1.5 লক্ষ টাক

Maruti Invicto
Invicto মারুতি সুজুকির SUV গাড়ি। এখানে 23.24 kmpl পর্যন্ত মাইলেজ পাওয়া যায়। গাড়িটির প্রারম্ভিক মূল্য 24.80 লক্ষ টাকা। ইনভিক্টো গাড়িতে বড় সাইজের 1987 cc এর শক্তিশালী ইঞ্জিন রয়েছে। হাইব্রিড গাড়িটির শীর্ষ মডেলটির এক্স-শোরুম দাম রয়েছে 28.42 লাখ টাকা। সাত এবং আট সিটার ভেরিয়েন্ট বিকল্পের সাথে উপলব্ধ Invicto।

Hyundai

Hyundai Grand i10
Grand i10 ভারতের বাজারে Hyundai এর সবচেয়ে সস্তা গাড়ি। Era, Magna, Sportz Executive, Sportz এবং Asta এই পাঁচটি ভেরিয়েন্টে আসে সেটি। পাঁচ সিটার হ্যাচব্যাক গাড়িটির বেস মডেলের এক্স শোরুম দাম 5.84 লক্ষ টাকা এবং টপ স্পেক মডেলটির দাম 8.51 লক্ষ টাকা। Hyundai Grand i10 গাড়িতে 1197 cc ইঞ্জিন রয়েছে এবং এই গাড়ি 10.0 kmpl পর্যন্ত মাইলেজ দেয়।

Hyundai Ioniq
Hyundai এর ফ্ল্যাগশিপ গাড়ি Ioniq। 5 সিটার এই SUV টির দাম এক্স শোরুম দাম শুরু হচ্ছে 45.95 লক্ষ টাকা থেকে। উল্লেখ্য গাড়িটি অল ইলেকট্রিক ভার্সনে উপলব্ধ। একবার চার্জে 631 কিলোমিটার পর্যন্ত ড্রাইভিং রেঞ্জ দেয় Ioniq এবং 50 কিলোওয়াট চার্জার দিয়ে এক ঘণ্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যায়।