Read In
Whatsapp
Advertisement

বড় অফার টাটা মোটরসের, নতুন গাড়িতে থাকছে 1 লাখের বাম্পার ডিসকাউন্ট!

ইলেকট্রিক গাড়িগুলো একবার কিনে নিলে আর সমস্যা থাকছেনা। না আছে তেল ভরার চিন্তা, আর না আছে তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মাথাব্যথা। একইসাথে পরিবেশ রক্ষাও হয় বৈদ্যুতিক গাড়ির মাধ্যমে। বর্তমানে ভারতের বাজারে…

Published By: Ritwik | Published On:
Advertisements

ইলেকট্রিক গাড়িগুলো একবার কিনে নিলে আর সমস্যা থাকছেনা। না আছে তেল ভরার চিন্তা, আর না আছে তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মাথাব্যথা। একইসাথে পরিবেশ রক্ষাও হয় বৈদ্যুতিক গাড়ির মাধ্যমে। বর্তমানে ভারতের বাজারে সবচেয়ে বেশি EV বিক্রি করে টাটা মোটরস। বাজেট রেঞ্জে Tiago, Tigor এবং Nexon, এই তিন মডেল রয়েছে। আর আজ জানাবো কীভাবে আরো সস্তায় গাড়িগুলো কিনতে পারেন আপনি।

Advertisements

জানুয়ারি মাসে সমস্ত বৈদ্যুতিক গাড়ির ওপরেই বিরাট অংকের ছাড় দিচ্ছে সমস্ত কোম্পানি। সর্বোচ্চ 1.05 লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুবিধা রয়েছে। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং গ্রিন বোনাস হিসাবে এই ছাড় দিচ্ছে টাটা মোটরস। তাহলে চলুন কোন গাড়িতে কত ছাড় পাওয়া যাচ্ছে তাই দেখে নেওয়া যাক।

#Recommended
ব্যপক সস্তা হয়ে গেল MG Comet এবং Tata Tiago EV, থাকছে 1.5 লক্ষ টাকার
বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক
দুর্ঘটনায় জীবন বাঁচাবে এই 6 গাড়ি, মাত্র 10 লাখের বাজেটেই রয়েছে দুর্
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
EV তে বাম্পার ডিসকাউন্টের ঘোষণা টাটা মোটরসের, নতুন গাড়িতে ছাড়ের অংক
সিঙ্গল চার্জে ছুটবে 857 কিমি! শানের নতুন গাড়ি দেখলে চমকে উঠবেন আপনিও
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird
Brezza বা Scorpio নয়, এই গাড়িই বেস্ট সেলিং SUV! কামাল করে দেখাল টাটা
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব

Tata Tiago
2024 সালের নতুন ভার্সনে মোট 35 হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এই ছাড়ের মধ্যে রয়েছে 15,000 টাকার এক্সচেঞ্জ বোনাস এবং 20,000 এর গ্রিন বোনাস। 2023 সালের পুরোনো ভার্সনে ছাড়ের অংক 80,000! সেখানে 15,000 এর এক্সচেঞ্জ বোনাস সহ 65 হাজার টাকার গ্রিন বোনাস পাওয়া যাচ্ছে।

Tata Tigor
টাটা মোটরসের আরেক সেরা গাড়ি Tata Tigor। এই গাড়িটি আসলে একটি Compact Sedan। এখানেই 1.05 লক্ষ টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা করেছে টাটা মোটরস। 75 হাজার টাকার ফ্ল্যাট ক্যাশ ডিসকাউন্টের সাথে যুক্ত হয়েছে 30,000 টাকার এক্সচেঞ্জ বোনাস। উল্লেখ্য Tiago এবং Tigor এর ওপর যে অফার রয়েছে তা জানুয়ারি মাস পর্যন্তই উপলব্ধ।