Read In
Whatsapp
Advertisement

পরিশ্রমের ফসল! বিলাসবহুল গাড়িতে চড়ে ঘুরে বেড়ান নওয়াজউদ্দিন সিদ্দিকী, দাম শুনলে ঘুম উড়ে যাবে

Mercedes Benz এর GLS গাড়িই নওয়াজের Favourite, কেমন পারফরম্যান্স সেটির?

Published By: Ritwik | Published On:
Advertisements

বলি অভিনেতাদের মধ্যে গাড়ির প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে। তারা নিজেদের গ্যারেজে বেশ দামী গাড়ি রাখতেই পছন্দ করেন। আর এক্ষেত্রে কোনো ব্যতিক্রমী নন নওয়াজউদ্দিন সিদ্দিককী। বেশ কিছু বছর ধরে বলিউডে তিনি নিজের অভিনয় দক্ষতার প্রকাশ করে আসছেন। কিন্তু জানেন কি তার গ্যারেজের রত্ন কে? আজকের Celebrity Car Collection এর বিশেষ খবর Nawazuddin Siddiqui কে নিয়ে।

Advertisements

নওয়াজের (Nawazuddin Siddiqui Car Collection) মুম্বাইয়ের বাড়ির গ্যারেজে রয়েছে বেশ কিছু তাক লাগিয়ে দেওয়ার মতো গাড়ি। সেখানে BMW, Audi, Ford Endeavour এর মতো বিলাসবহুল গাড়ির পাশাপশি রয়েছে মার্সিডিজ বেঞ্জের জিএলএস। আর এই গাড়িই তার গ্যারেজের মুখ্য আকর্ষণ। কিন্তু কেমন এই গাড়ি!

#Recommended
সিঙ্গল চার্জে ছুটবে 857 কিমি! শানের নতুন গাড়ি দেখলে চমকে উঠবেন আপনিও
বাদশাহ নাকি হানি সিং! কার গ্যারেজে আছে সেরা লাক্সারি গাড়ি? দেখে নিন
ধোনি ও বিরাটের মধ্যে কার কাছে আছে সেরা গাড়ির কালেকশন! বিশ্বকাপের আবহে
কোটি টাকার বিলাসবহুল গাড়ি নয়, Alto চড়েই যাতায়াত করেন সারা আলি খান!
শাহরুখ খানের গাড়ির সংগ্রহ তাক লাগাবে আপনাকে, দেখে নিন কোন কোন লাক্সার
হিটম্যান রোহিত এবং প্যাট কামিন্সের মধ্যে কার গাড়ির কালেকশন বেশি? দেখে
ভারতীয় দলের স্টার ‘ওপেনার’ শুভমনের গ্যারেজে রয়েছে এইসব লাক্সার
ক্রিকেটে ভরাডুবি হয়েছে, কিন্তু গাড়ির কালেকশনে কি এগিয়ে থাকবেন! দেখু
তামিমের গাড়ির কালেকশন দেখলে চমকে উঠবেন, বাংলাদেশী এই ক্রিকেট তারকার রয়
কোটি কোটির অডি-মার্সিডিজে ভর্তি গ্যারাজ, রণবীর কাপুরের গাড়ির কালেকশন

মার্সিডিজ-বেঞ্জ জিএলএস (Mercedes Benz GLS) কোম্পানির প্রিমিয়াম স্টাইলিশ গাড়ির রেঞ্জে আসে। গাড়িটির দাম শুরু হখ 1.29 কোটি টাকা থেকে 2.92 কোটি টাকা পর্যন্ত। মোট তিনটি ভেরিয়েন্ট রয়েছে GLS এর। এগুলো হলো GLS 400 d 4MATIC, 450 4MATIC এবং Maybach GLS 600 4MATIC। বুট স্পেস সহ ভেরিয়েন্ট অনুযায়ী গাড়ির ইঞ্জিন ক্ষমতাও 2925 সিসি থেকে 3982 সিসির মধ্যে থাকে।

ইঞ্জিন ক্ষমতাও দারুণ মার্সিডিজ বেঞ্জ GLS এর। ইঞ্জিনের তারতম্যে মোট 325.86bhp থেকে 549.81 bhp ক্ষমতা উৎপন্ন করতে সক্ষম গাড়িটি। 9 গতির AMT ট্রান্সমিশনের সাথে মোট চার এবং সাত, দুই আসনের বিকল্প রয়েছে এখানে। Mercedes-Benz GLS-এর ডিজেল সংস্করণ মোট 330 PS শক্তি এবং 700 Nm পিক টর্ক জেনারেট করে। পেট্রোল ভার্সনে 367 PS পাওয়ার এবং 500 Nm টর্ক উৎপন্ন করে।

GLS এর Maybach ভার্সনটি হাইব্রিড অপশনের সাথে আসে। সেখানে 48V মাইল্ড হাইব্রিড প্রযুক্তি রয়েছে। Maybach GLS ভেরিয়েন্টে একটি 4.0-লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। Maybach GLS ইঞ্জিনটি 557 PS শক্তি এবং 730 Nm টর্ক জেনারেট করে।