Read In
Whatsapp
Advertisement

এ তো পুরো শোরুম! ধোনির বাইক ও গাড়ির কালেকশন দেখে চক্ষু চড়কগাছ বেঙ্কটেশ প্রসাদের, রইলো ভিডিও

ভারতীয় দলের ক্যাপ্টেন কুলের যে বাইকের প্রত অগাধ ভালবাসা সে আর কারো অজানা নেই। বাইকের প্রতি ভালোবাসার শুরু Yamaha RX100 দিয়ে। যদিও সেটি ছিল সেকেন্ড হ্যান্ড বাইক, যা তিনি একটি…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতীয় দলের ক্যাপ্টেন কুলের যে বাইকের প্রত অগাধ ভালবাসা সে আর কারো অজানা নেই। বাইকের প্রতি ভালোবাসার শুরু Yamaha RX100 দিয়ে। যদিও সেটি ছিল সেকেন্ড হ্যান্ড বাইক, যা তিনি একটি ক্রিকেট ম্যাচ খেলে যা অর্থ উপার্জন করেন সেখান থেকে কেনেন। তবে আজ তার গ্যারেজে বাইকের সংখ্যা 100+, সাথে বহুমূল্য গাড়িও অনেক রয়েছে তার।

Advertisements

সম্প্রতি ভারতীয় দলের প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ ও প্রাক্তন স্পিনার সুনীল যোশী ধোনির গ্যারেজ দেখতে যান। ভেঙ্কটেশ প্রসাদ সেই বিরাট কালেকশনের একটি ভিডিও করেন। আর সেই ভিডিও ভাইরাল এখন সোশ্যাল মিডিয়াতে। মানুষ তার গাড়ির কালেকশন দেখে একদম অবাক।

#Recommended
ধোনি ও বিরাটের মধ্যে কার কাছে আছে সেরা গাড়ির কালেকশন! বিশ্বকাপের আবহে
কোটি টাকার বিলাসবহুল গাড়ি নয়, Alto চড়েই যাতায়াত করেন সারা আলি খান!
ভারত সেমিফাইনালে উঠতেই নয়া বাইক এল MS Dhoni-র বাড়িতে! দেখে নিন দাম ও
শাহরুখ খানের গাড়ির সংগ্রহ তাক লাগাবে আপনাকে, দেখে নিন কোন কোন লাক্সার
হিটম্যান রোহিত এবং প্যাট কামিন্সের মধ্যে কার গাড়ির কালেকশন বেশি? দেখে
ভারতীয় দলের স্টার ‘ওপেনার’ শুভমনের গ্যারেজে রয়েছে এইসব লাক্সার
ক্রিকেটে ভরাডুবি হয়েছে, কিন্তু গাড়ির কালেকশনে কি এগিয়ে থাকবেন! দেখু
তামিমের গাড়ির কালেকশন দেখলে চমকে উঠবেন, বাংলাদেশী এই ক্রিকেট তারকার রয়
কোটি কোটির অডি-মার্সিডিজে ভর্তি গ্যারাজ, রণবীর কাপুরের গাড়ির কালেকশন
শাহরুখ নাকি সলমন, কার গাড়ির কালেকশন বেশি? রইল দুই তারকার বিশেষ বাহনের

ভিডিওর পোস্ট করে প্রসাদ লেখেন, ‘‘আমার দেখা অন্যতম গাড়ি পাগল মানুষ। কী অসাধারণ কালেকশন। আর ধোনি নিজেও দুর্দান্ত একজন মানুষ। প্রচুর কিছু অ্যাচিভ করেছে মাহি। মানুষ হিসেবেও দুর্দান্ত। রাঁচির বাড়িতে ওর গাড়ি আর বাইকের সংগ্রহ দেখলাম। ওর প্যাশন আছে।”

যদিও সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ভেঙ্কটেশ প্রসাদ পোস্ট করেছেন বটে, কিন্তু ভিডিও করেছেন সাক্ষী মালিক। সাথে সাক্ষী এও জিজ্ঞাসা করেন যে, ‘কেমন লাগছে প্রথমবার রাঁচিতে এসে?’ প্রসাদকে বলতে শোনা যায়, ‘রাঁচিতে আমার প্রথমবার আসা নয়। এই নিয়ে আমি চারবার এখানে এলাম। কিন্তু ধোনির বাইকের সংগ্রহ ও গ্যারাজ দেখে আমি অবাক। কারও প্যাশন, ভালবাসা এমন হতে পারে তা ভাবতে পারিনি।’

প্রসাদ সাথে আরও বলেন, “এটা তো পুরো বাইকের একটা শো-রুম হতে পারে।” ধোনির কালেকশনে রয়েছে হার্লে ডেভিডসন ফ্যাট বয়, কাওয়াসাকি নিঞ্জা, ডুকাটি, ইয়াহামা, সুজুকি হায়াবুসার মত বিখ্যাত কিছু বাইক। বাড়ির একতলায় দাঁড় করানো রয়েছে বেশ কিছু বাইক। তবে ভক্তদের প্রশ্ন কোন গাড়ির চাবি কোনটা কীভাবে মনে রাখেন ধোনি!