Read In
Whatsapp
Advertisement

সিঙ্গল চার্জে ছুটবে 857 কিমি! শানের নতুন গাড়ি দেখলে চমকে উঠবেন আপনিও

সঙ্গীতের দুনিয়ায় শানকে আর কেনা চেনে। আসল নাম শান্তনু মুখোপাধ্যায় হলেও শান নামেই জগৎজোড়া খ্যাতি তার। সুরেলা গলায় অনেক মঞ্চ মাতিয়েছেন তিনি, জিতে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়। এহেন শান সম্প্রতি…

Published By: Ritwik | Published On:
Advertisements

সঙ্গীতের দুনিয়ায় শানকে আর কেনা চেনে। আসল নাম শান্তনু মুখোপাধ্যায় হলেও শান নামেই জগৎজোড়া খ্যাতি তার। সুরেলা গলায় অনেক মঞ্চ মাতিয়েছেন তিনি, জিতে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়। এহেন শান সম্প্রতি লাইমলাইটে এসেছেন নতুন গাড়ি কিনে। চলুন তাহলে দেখে নেওয়া যাক কি গাড়ি কিনলেন তারকা। Shaan Film Debut

Advertisements

তারকা মানুষ তিনি, স্বাভাবিক ভাবেই কোনো সাধারণ গাড়ি তার মনোঃপুত হবেনা। বর্তমানে আবার বৈদ্যুতিক গাড়ির চল বেড়েছে। সেই ট্রেন্ডে গা ভাসিয়ে শান কিনলে নজরকাড়া এক গাড়ি। তার লেটেস্ট গাড়ি জার্মান কোম্পানি মার্সিডিজ বেঞ্জের EQS। গাড়িটির দাম 1.62 কোটি টাকা। কিন্তু কেমন এই গাড়ি? চলুন তাই জেনে নেওয়া যাক।

#Recommended
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব
পেট্রোল বা ডিজেল নয়,এবার চলবে বৈদ্যুতিক গাড়ি! বাজেটে বড় ঘোষণা নির্ম
Tata EV : EV বাজারে আসছে বড় পরিবর্তন, শীঘ্রই লঞ্চ হচ্ছে টাটা মোটরসের
Best Budget EV : বাজেটের মধ্যে সেরা এই চার EV, কম দামেই মিলবে লম্বা মা
7 Seater SUV : 7 আসনের সেরা SUV লঞ্চ করছে Kia এবং Hyundai, থাকছে নতুন
Electric SUV : শীতের মরশুমে বাজার গরম করবে এই গাড়িগুলো, শীঘ্রই লঞ্চ হ
বড় অফার টাটা মোটরসের, নতুন গাড়িতে থাকছে 1 লাখের বাম্পার ডিসকাউন্ট!
ভরে ভরে ফিচারস নিয়ে লঞ্চ হয়ে গেল Tata Punch EV, কমদামেই নিয়ে যান দুরন্
Ram Mandir : বিদেশী নয়, স্বদেশী গাড়িই রাজ করবে রাম রাজত্বে! অযোধ্যা
ছোট প্যাকেট বড় ধামাকা! বাজার কাঁপাচ্ছে এই ৪ ই-স্কুটার, ঝটপট দেখে নিন

সোডালিথ ব্লু, গ্রাফাইট গ্রে, অবসিডিয়ান ব্ল্যাক, হাই-টেক সিলভার এবং ডায়মন্ড হোয়াইট রঙের সাথে গাড়িটি কিনতে পাওয়া যায়। 19 ইঞ্চির মাল্টি স্পোক হুইল দিয়েছে মার্সিডিজ। গাড়িটিকে শক্তি জোগানোর জন্য রয়েছে 107.8 kWh ব্যাটারি প্যাক। আর এরফলে গাড়িটি একবার চার্জে মোট 857 কিমি ছুটতে সক্ষম। EQS এ থাকা মোটর মোট 516hp শক্তি এবং 855 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Mercedes Eq Eqs V297 Exterior Hotspot 3302x1858 08 2022

গাড়িতে রয়েছে 12.3 ইঞ্চির ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, এবং 17.7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। চালক এবং যাত্রীদের সুবিধার্থে থাকছে 9টি এয়ারব্যাগ এবং অ্যাডভান্স ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম (ADAS)। উল্লেখ্য যে, Mercedes Benz EQS NCAP টেস্টে 5 স্টার সেফটি রেটিং পেয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি এই গাড়িটি এখন ভারতের সবথেকে লং রেঞ্জ চার চাকা।