Read In
Whatsapp
Advertisement

মাত্র 19 কেজির ই-বাইক! ওয়্যারলেস স্মার্টফোন চার্জিং সাপোর্ট, গুগল ম্যাপ, সহ একাধিক সুবিধা, শোরগোল নেটপাড়ায়

বর্তমানে ই-বাইকের রমরমা বেড়েছে বহুখানি। পরিবেশ সচেতনতার কারণেই হোক কি তেলের দাম অথবা অপারেটিং কস্ট, সমস্ত কিছুর দিক ভেবেই ইলেক্ট্রিক বাইকের ব্যবহার অনেকখানি বেড়েছে। খুবই কম খরচে বেরিয়ে পড়া যায়…

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমানে ই-বাইকের রমরমা বেড়েছে বহুখানি। পরিবেশ সচেতনতার কারণেই হোক কি তেলের দাম অথবা অপারেটিং কস্ট, সমস্ত কিছুর দিক ভেবেই ইলেক্ট্রিক বাইকের ব্যবহার অনেকখানি বেড়েছে। খুবই কম খরচে বেরিয়ে পড়া যায় ই-বাইক নিয়ে। অবশ্যই শুধু তাই না, একইসাথে নানান স্মার্ট ফিচার্সের সাথে আসায় ব্যবহারেও বেশ সুবিধা হয়।

Advertisements

#Recommended
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব
Maruti Suzuki Invicto : Fortuner বা Innova নয়, বাজারে ঝড় তুলেছে মারু
Svitch CSR 762 : দূর্দান্ত ফিচারস এবং লম্বা মাইলেজ সমেত দেশীয় এই কোম্
পাত্তা পাবেনা Fortuner, Maruti Suzuki এর নতুন গাড়ি আসার পর শুরু হয়েছ
বিলাসবহুল গাড়ির বাজার ধীরে ধীরে আরো বড় হচ্ছে, নভেম্বর মাসে সবথেকে বে
এক চার্জেই বাইক ছুটবে 180 কিমি! তড়িঘড়ি ফায়দা নিন নতুন বাইকের, বুকিং
ফরচুনারের অর্ধেক দামেই দুর্দান্ত গাড়ি লঞ্চ করল মারুতি সুজুকি, মার্কেট
TVS লঞ্চ করল নতুন ইলেকট্রিক স্কুটার, মাইলেজ শুনলে চোখ কপালে উঠবে আপনার
TVS-র এই ইলেকট্রিক স্কুটারে প্রায় নিখরচায় হবে যাতায়াত, একবার চার্জ
বৈদ্যুতিক বাইক কেনার সময় ভাবতে হচ্ছে কোন বাইক নেবেন? দেখে নিন সেরা পা

কিন্তু কথা হলো মার্কেটে তো আজকাল ই-বাইকের অভাব নেই, তাহলে আপনি নেবেন কোনটা! আজ আমরা যে বাইকের কথা বলছি তা কিন্তু বাজারের থেকে একদম ভিন্ন। গুণমান যেমন খুবই ভালো তেমনই হালকা এবং আট থেকে আশি সবাই বেশ স্বাচ্ছন্দ্যবোধ করবেন ই-বাইকটি চালাতে। বাইকটির নাম Cowboy ত্রুজার ই-বাইক (Cowboy Cruiser E-bike)।

মাত্র 19 কেজি ওজনের এই বাইক বাজারের অন্যান্য ই-বাইকের থেকে একদম আলাদা। সর্বোচ্চ 250 ওয়াট শক্তি তৈরি করতে পারে এই বাইকটি। বাইকটির সর্বোচ্চ স্পিড রয়েছে 25 কিমি প্রতি ঘন্টা। সাথে যেরকম কার্ভড ডিজাইনের সাথে আসে এই ই-বাইকটি তাতে চালকেরও গ্রিপ পেতে সুবিধা হয়। সাথে অত্যাধুনিক প্রযুক্তি থাকায় বেশ সুবিধা ভোগ করেন আপনি।

কী কী সুবিধা রয়েছে : সমস্ত অত্যাধুনিক প্রযুক্তির বহুল ব্যবহার হয়েছে এই বাইকে। রয়েছে ওয়্যারলেস চার্জিং থেকে গুগল ম্যাপ। পাংচার বিহীন টায়ার থেকে রিমুভেবেল ব্যাটারি প্যাক এমনকি কার্বন বেল্ট ড্রাইভের সুবিধাও পাবেন। Cowboy অ্যাপ ডাউনলোড করলেই বেশ সহজে ব্যবহার করতে পারেন।

দাম কত: আপাতত বাইকটি মার্কিন মুলুকে লঞ্চ হয়েছে। সেটির দাম রয়েছে 3,416 ডলার। দুই রকম রংয়ে (কালো এবং স্যান্ড) আসে এই নতুন বাইকটি।