Read In
Whatsapp
Advertisement

River Indie: ফুল চার্জে মাইলেজ দেবে ১২০ কিমি, Ola-র বাজার খেতে এলো নয়া ই-স্কুটার! দাম কত?

নতুন ইলেকট্রিক স্কুটারে রয়েছে দারুণ মাইলেজ এবং লেটেস্ট ফিচারস! সমস্ত কিছু দেখে নিন বিশদে

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমান সময়ে বৈদ্যুতিক স্কুটারের বিপ্লব এসেছে বাজারে। জ্বালানির মূল্য বেড়েই চলায় ধীরে ধীরে বৈদ্যুতিক স্কুটার বেশ জনপ্রিয় হয়ে ওঠেছে। তবে ভালো মাইলেজ পাওয়া কি আর চাটটিখানি কথা, ইলেক্ট্রিক স্কুটার কেনার সময় সবচেয়ে বড় সমস্যা এটির মাইলেজ। একাধিক দারুণ বৈদ্যুতিক স্কুটার বাজারে এসেছে ঠিকই কিন্তু সেগুলোর থেকে ভালো মাইলেজ পাওয়া বড়ই সমস্যার। Ola, Ather সহ নতুন কিছু কোম্পানি ভালো কিছু ইলেকট্রিক স্কুটার এনেছে নাজাত্র। সমসাময়িকে নতুন আরেকটি কোম্পানি তাদের ইলেকট্রিক স্কুটার নিয়ে এসেছে।

Advertisements

বেঙ্গালুরু ভিত্তিক স্টার্ট-আপ সংস্থা রিভার ইলেকট্রিক (River Electric) তাদের নতুন রিভার ইন্ডি (River Indie) ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে বাজারে। মাত্র 1250 টাকার বিনিময়ে ই-স্কুটারটি বুক করতে পারেন আপনি। গত আগস্ট মাসের থেকেই স্কুটারটির ডেলিভারি শুরু করেছে River Electric।

#Recommended
Electric scooter : মাইলেজ থেকে গতি, বাজারের সেরা এই 3 ইলেকট্রিক স্কুটা
বাজারে ঝড় তুলতে আসছে নতুন Honda Activa 7G, মাইলেজ এবং ইঞ্জিনে থাকছে ব
Activa নয়, এবার বাজার দখল করবে নতুন Jupiter! বাজেটের মধ্যেই মিলছে লেট
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
Activa বা Jupiter নয়, নতুন বছরে বাজার দখল করতে চলেছে Yamaha-র নতুন ম্
Vida V1 Pro : ইলেকট্রিক স্কুটার কেনার এই তো সুযোগ, 24 হাজার টাকার বড়
Bike Winter Care : ভুল করবেন না, তীব্র শীতে এই উপায়ে যত্ন নিন আপনার দ
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
মাত্র 4000 টাকা খরচেই মিলবে বাজাজের সেরা ইলেকট্রিক স্কুটার! ধামাকাদার
Honda Activa 7G : আসছে Activa 7G, 120 কিমির টপ স্পিড সহ কেমন হচ্ছে স্ক

রিভার ইন্ডি ইলেকট্রিক স্কুটারে দারুণ বড় আকারের 43 লিটার স্টোরেজ পেয়ে যাবেন। এছাড়া 12 লিটারের গ্লভ-বক্স এবং USB চার্জিং পোর্টও দিয়েছে কোম্পানি। যে দাম এবং ফিচারসের সাথে স্কুটারটি এসেছে সেটি ওলা এস1, টিভিএস আইকিউব, আথার 450এক্স, বাজাজ চেতক এবং হিরো ভিডা ভি1 এর মতো E-Scooter এর সাথে প্রতিযোগিতায় নেমেছে।

ব্যাটারি ও ফিচার্স : River Indie ইলেকট্রিক স্কুটারে 4 kwh ব্যাটারি প্যাক দেখতে পাবেন। স্কুটারটি সর্বোচ্চ 6.7 kw শক্তি এবং 26 নিউটন মিটার টর্ক তৈরি করতে সক্ষম। স্কুটারটি একবার ফুল চার্জে 120 কিমি রেঞ্জ দিতে পারে। ঘণ্টায় সর্বোচ্চ 90 কিমি গতিতে ছুটতে পারে।

মাত্র 3.9 সেকেন্ডেই শুন্য থেকে 40 কিমি গতিতে পৌঁছে যায় River Indie ইলেকট্রিক স্কুটারটি। মাত্র 5 ঘণ্টাতেই 0 থেকে 80 শতাংশ চার্জ হয়ে যায়। সাথে আপনি LED হেডলাইট, LED টেললাইট, LED ইন্ডিকেটর, LCD ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, স্মার্টফোন কানেকশনের মতো ফিচারস পেয়ে যাবেন।

দাম : বাজারে স্কুটারটির এক্স-শোরুম দাম শুরু হয়েছে 1.25 লাখ টাকা। মনসুন ব্লু, সামার রেড এবং স্প্রিং ইয়েলোর মত তিনটি রঙে উপলব্ধ। তাহলে আর দেরি কিসের? আজই বাড়িতে আনিন এই whoktuskai ইলেকট্রিক স্কুটার।