Read In
Whatsapp
Advertisement

Odysse Electric: এবার ফ্লিপকার্টে সস্তায় পেয়ে যাবেন দুর্দান্ত এই E-Bike, জানুন সমস্ত খুঁটিনাটি

সম্প্রতি বড় চুক্তি স্বাক্ষর করেছে ই-কমার্স মার্কেটপ্লেস Flipkart এবং EV গাড়ি প্রস্ততকারী সংস্থা Odysse Electric Vehicles। কোম্পানিটি জানিয়েছে, তাদের এই অংশীদারিত্বের লক্ষ্য হল সারাদেশের গ্রাহকদের কাছে প্রি-বুকিং এবং গাড়ি কেনার…

Published By: Ritwik | Published On:
Advertisements

সম্প্রতি বড় চুক্তি স্বাক্ষর করেছে ই-কমার্স মার্কেটপ্লেস Flipkart এবং EV গাড়ি প্রস্ততকারী সংস্থা Odysse Electric Vehicles। কোম্পানিটি জানিয়েছে, তাদের এই অংশীদারিত্বের লক্ষ্য হল সারাদেশের গ্রাহকদের কাছে প্রি-বুকিং এবং গাড়ি কেনার বিষয়টি সহজ করে তোলা।

Advertisements

ওডিসির কথা বললে, 7 ইঞ্চি অ্যান্ড্রয়েড ডিসপ্লে সহ ভারতের প্রথম মোটরবাইক -ভাডার, স্পোর্টি ই-বাইক – ইভোকিস, হক প্লাসের মতো উচ্চ গতির বৈদ্যুতিক স্কুটার এবং রেসার লাইট V2 এর মতো জনপ্রিয় মডেল এবং রেসার লাইট V2 এর মতো জনপ্রিয় মডেল তৈরি করেছে সংস্থাটি। সম্প্রতি E2Go Lite এর মত বাইকও যুক্ত হয়েছে এই তালিকায়‌।

#Recommended
EV battle, TATA Nexon Vs Mahindra XUV 400 , কোন বৈদ্যুতিক গাড়ি সেরা,
নতুন Bajaj Pulsar N160 বাকিদের থেকে এতটা এগিয়ে! কম বাজেটে কামাল করে দ
Bajaj Pulsar N150: 130 এর টপ স্পিড সহ দারুণ মাইলেজ, শীঘ্রই নতুন Pulsar
লাদাখ ট্যুরের স্বপ্নপূরণ করবে এই 6 বাইক, থাকছে অফুরন্ত শক্তি এবং দমদার
সিঙ্গল চার্জে ছুটবে 857 কিমি! শানের নতুন গাড়ি দেখলে চমকে উঠবেন আপনিও
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব
Apache নয়, বাজার কাঁপাচ্ছে নতুন Pulsar N160! এই ফিচার অনন্য করে তুলেছ
পেট্রোল বা ডিজেল নয়,এবার চলবে বৈদ্যুতিক গাড়ি! বাজেটে বড় ঘোষণা নির্ম
Tata EV : EV বাজারে আসছে বড় পরিবর্তন, শীঘ্রই লঞ্চ হচ্ছে টাটা মোটরসের
Best Budget EV : বাজেটের মধ্যে সেরা এই চার EV, কম দামেই মিলবে লম্বা মা

সংস্থাটি জনিয়েছে, ফ্লিপকার্টের সাথে অংশীদারিত্বের মাধ্যমে, ভারতীয় গ্রাহকদের কাছে সহজে তাদের বৈদ্যুতিক গাড়ি পৌঁছে দিতে চান তারা। ওডিসি ইলেকট্রিক ভেহিকলের মতে, কোম্পানি অনলাইন, মোবাইল এবং ডিলারশিপ সহ বিভিন্ন চ্যানেলে একটি সমন্বিত অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করে। এমনিও ফ্লিপকার্টের গ্রাহক সংখ্যা অনেক বেশি। তাই ফ্লিপকার্টের মার্কেটপ্লেসকে কাজে লাগাতে চান তারা‌।

এইদিন অনুষ্ঠানে ওডিসি ইলেকট্রিক ভেহিকেলস প্রাইভেট লিমিটেডের সিইও নেমিন ভোরা বলেন, “আজকের প্রযুক্তি চালিত যুগে ই-কমার্স একটি শক্তিশালী মাধ্যম হিসেবে আবির্ভূত হয়েছে। ফ্লিপকার্টের সাথে একটি কৌশলগত পদক্ষেপ যা আমাদের বৃহত্তর গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।’

তিনি আরো বলেন, ‘ ই-কমার্সের সুবিধা এবং অ্যাক্সেসযোগ্যতাকে কাজে লাগিয়ে, আমরা আরও বেশি লোকের কাছে এটিকে পৌঁছে দেওয়ার লক্ষ্য রাখি। বৈদ্যুতিক গতিশীলতার নতুন যুগকে আলিঙ্গন করতে, একটি উজ্জ্বল এবং আরও টেকসই ভবিষ্যতের পথ প্রশস্ত করে।”