Read In
Whatsapp
Advertisement

OMG! 40 লাখের ‘Toyota Fortuner’ বাড়ি আনুন মাত্র 15 লাখে, এমন সুযোগ হাতছাড়া করবেন না

মাত্র ১৫ লাখের বাজেটেই ঘরে আনতে পারবেন Toyota Fortuner। দেখে নিন কিভাবে।

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতীয় গাড়ির বাজারে উপলব্ধ সেরা এবং জনপ্রিয় কিছু গাড়ি হল মারুতি সুজুকি, হুন্ডাই, টাটা মোটরস, মাহিন্দ্রা, টয়োটা ইত্যাদি। বড়ো এসইউভি-র ক্ষেত্রে ভালো নামডাক রয়েছে টাটা হ্যারিয়ার, মাহিন্দ্রা স্করপিও, টয়োটা ফরচুনারের মত গাড়িগুলির। এরকম একটা গাড়িকে নিজের গ্যারাজে রাখতে কে না চায় না! তবে এইসব ফোর হুইলারের বাজেট এমন যে, মনের ইচ্ছে মনেই রেখে পিছিয়ে আসতে হয় মধ্যবিত্তদের।

Advertisements

এই যেমন Toyota Fortuner-র বেস ভেরিয়েন্টটিরই দাম শুরু হয় 40 লক্ষ টাকা থেকে। মধ্যবিত মানুষের ক্ষেত্রে একটি গাড়ির পেছনে এতটা টাকা ইনভেস্ট করা একটু কষ্টকর বটে বৈকি। তবে উপায় কি একেবারেই নেই? মোটেও সেরকমটা নয়। আজ আমরা এমন এক উপায়ের সন্ধান আপনাদের দেব যাতে আপনি মাত্র ১৫ লক্ষ টাকার বিনিময়ে একটি Toyota Fortuner ঘরে নিয়ে আসতে পারবেন।

#Recommended
Renault Kiger Budget : মাত্র 7 লাখ, তাতেই কিনতে পারেন মস্ত গাড়ি! দূর্
Best Driving Tips: ড্রাইভিং শেখার সময় এই ৪টি টিপস মনে রাখলে কমবে মৃত্
Top 5 Safest Cars : নিরাপত্তায় টপ ক্লাস, পারফর্ম্যান্সও দারুণ! ভরসা থ
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই

আসলে বাজারে ব্যবহৃত গাড়ির ব্যবসাও যে হয় তা অনেকেই জানেন না। এখানে প্রায় নতুনের মতো ব্যবহৃত এবং সেকেন্ড হ্যান্ড গাড়ি পাওয়া যায় অর্ধেকেরও কম দামে। নীচে ব্যবহৃত টয়োটা ফরচুনারে উপলব্ধ কিছু অফারের সন্ধান দেওয়া হল যেগুলি থেকে আপনি সহজেই গাড়ি কিনতে পারেন৷

Toyota Fortuner (2015 মডেল) : Toyota Fortuner 3.0 4×2 AT এর 2015 মডেলটি CarWale ওয়েবসাইটে বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এটি একটি Second Owner SUV এবং ডিজেল ইঞ্জিন সহ আসে। গাড়িটির দাম ধার্য্য করা হয়েছে 14.5 লক্ষ টাকা। দিল্লির গ্রাহকরা এই গাড়ি কিনতে পারবেন। জানিয়ে রাখি, ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী গাড়িটি মোট 1,17,000 কিলোমিটার রান করেছে।

Toyota Fortuner (2015 মডেল) : CarWale ওয়েবসাইটে আরও একটি গাড়ি বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এটি একটি First Owner SUV এবং এটি ডিজেল ইঞ্জিন সহ আসে। আপনি এটি দিল্লি থেকে 15.25 লক্ষ টাকায় কিনতে পারেন৷ একই টয়োটা ফরচুনার মোট 85,000 কিলোমিটার চালিত হয়েছে।

Toyota Fortuner (2014 মডেল) : Toyota Fortuner 3.0 4×2 AT এর 2014 মডেলটি খুবই কম দামে বিক্রি হচ্ছে। এই গাড়িটিও CarWale ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। গাড়ির মালিক এর জন্য 14.25 লক্ষ টাকা দাম ধার্য্য করেছেন। গাড়িটি মোট 66,000 কিলোমিটার ছুটেছে এবং এটা একটি First Owner SUV এবং ডিজেল ইঞ্জিন সহ আসে।