Read In
Whatsapp
Advertisement

Fortuner-কে জোর টক্কর দিতে আসছে Mahindra Marazzo, ড্যাশিং লুকের সঙ্গে পাবেন দুর্দান্ত মাইলেজ

বর্তমানে নতুন ডিজাইন নিয়ে বেশ কিছু কাজ শুরু হয়েছে বাজারে। 2023 সালে দারুণ কিছু গাড়ি এসেছে ভারতের বাজারে। মহিন্দ্রাও কিছুদিন আগে নিজেদের SUV লাইন আপ নিয়ে এসে বড় চমক দিয়েছে।…

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমানে নতুন ডিজাইন নিয়ে বেশ কিছু কাজ শুরু হয়েছে বাজারে। 2023 সালে দারুণ কিছু গাড়ি এসেছে ভারতের বাজারে। মহিন্দ্রাও কিছুদিন আগে নিজেদের SUV লাইন আপ নিয়ে এসে বড় চমক দিয়েছে। কিন্তু সেখানেই শেষ নয়। এবার খবর আসছে যে, Mahindra এবার নিজেদের নতুন Marazzo লঞ্চ করার পরিকল্পনা করছে।

Advertisements
source : carwale

Mahindra এর Scorpio-N ইতিমধ্যেই নিজের শক্তি দেখিয়েছে। গাড়িটি কিনতে আপনাকে অপেক্ষাও করতে হবে বিস্তর। কিন্তু তারই মধ্যে আরো নতুন একখানা SUV নিয়ে হাজির Mahindra। প্রিমিয়াম ডিজাইন এবং আকর্ষণীয় লুকের সাথে বাজারে এসেছে সেটি। গাড়িটির ইন্টেরিয়র ডিজাইনও বেশ আকর্ষণীয়।

যদিও এখনো বাজারে লঞ্চ হয়নি গাড়িটি। আপাতত সেটি লঞ্চ হওয়ার আগের পর্যায়ে রয়েছে। কিছু ছবি বাইরে এলেও কোম্পানির তরফে তেমন কিছু জানানো হয়নি। তবে ধারণা করা হচ্ছে যে, আগামী বছরের শুরুতে অথবা চলতি বছরের শেষে লঞ্চ হতে পারে গাড়িটি। আর বাজারে মাহিন্দ্রার নতুন গাড়ি বড় বির কোম্পানিকেও ভারী টেক্কা দেবে।

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী Mahindra Marazzo ভারতের বাজারে প্রতিদ্বন্দ্বীতা করবে Toyota Fortuner এর সাথে। অর্থাৎ প্রিমিয়াম ডিজাইন এবং সেরা পারফরম্যান্স থাকতে চলেছে Marazzo তে। গাড়িটি সেভেন সিটার এবং এইট সিটার, এই দুই ভ্যারিয়েন্টে আসতে চলেছে বাজারে।