Read In
Whatsapp
Advertisement

বাজারে এল Yamaha এর স্কুটারের নতুন সংস্করণ, আরো আকর্ষণীয় লুকের সাথে বাজারে আসছে নয়া স্কুটার

MotoGP শেষ হয়েছে। এর আগে MotoGP এডিশনে নতুন স্কুটার এবং বাইক নিয়ে আসে Yamaha। এবার Monster Energy এডিশনে নতুন একটি স্কুটার নিয়ে হাজির Yamaha। YZF-R15M, MT-15 V2.0 এবং Ray ZR…

Published By: Ritwik | Published On:
Advertisements

MotoGP শেষ হয়েছে। এর আগে MotoGP এডিশনে নতুন স্কুটার এবং বাইক নিয়ে আসে Yamaha। এবার Monster Energy এডিশনে নতুন একটি স্কুটার নিয়ে হাজির Yamaha। YZF-R15M, MT-15 V2.0 এবং Ray ZR 125 স্কুটারের MotoGP এডিশন বাজারে এসেছিল আগেই। এবার Aerox 155 স্কুটির MotoGP এডিশন বাজারে এনেছে Yamaha।

Advertisements

1.48 লক্ষ টাকার এক্স শোরুম দামের সাথে স্কুটারটি লঞ্চ হয়েছে। তবে নতুন এডিশনে স্কুটারে গ্রাফিক্স এবং রং ছাড়া অন্য কোনো পরিবর্তন হয়নি। দারুণ ডিজাইনের সাথে স্কুটারটিকে আরো বেশী আকর্ষণীয় লাগছে। নতুন স্কুটারে ক্লাস ডি হেডল্যাম্প থাকার কারণে সেখানে দৃশ্যমান্যতা কিছুটা বাড়তে পারে।

চারটি রংয়ে স্কুটারটি কেনা যাবে। এগুলো হলো মেটালিক ব্ল্যাক, রেসিং ব্লু, গ্রে ভার্মিলিয় এবং সিলভার। নতুন রং ও ডিজাইন ছাড়াও স্কুটারে থাকবে ট্র্যাকশন কন্ট্রোল। ইঞ্জিন আগের মতোই রয়েছে। সেখানে 155 সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে। CVT অটোমেটিক ট্রান্সমিশনের সাথে 14.79 hp শক্তি এবং 13.9 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।

নতুন ইঞ্জিন হওয়ার কারণে সেটি E20 ফুয়েল এবং OBD সাপোর্ট করবে। Yamaha Aerox 155 MotoGP এডিশনের এক্স শোরুম দাম থাকছে 1,48,300 টাকা। উল্লেখ্য যে, আগের MotoGP এডিশন গুলোরও দাম বাড়িয়েছিল Yamaha। YZF-R125M এর দাম ছিল 1.97 লাখ টাকা, MT-15 1.73 লক্ষ টাকা এবং Ray ZR 125 এর দাম ছিল 92,300 টাকা।